• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষ্ণ নামে মাতোয়ারা শুভেন্দু অধিকারী! ভিডিও-তে দেখুন

গলায় সবুজ উত্তরীয়। গায়ে সাদা ধবধবে সাদা পাঞ্জাবি। কৃষ্ণ ভক্তদের সঙ্গে মিশে গেলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় ইসকন আয়োজিত অনুষ্ঠানে নতুন বেশে দেখা গেল তৃণমূলের প্রভাবশালী এই নেতাকে। শিষ্য থেকে সাধারণ মানুষ, মন্ত্রীর এই নতুন বেশকে ক্যামেরাবন্দি করেন অনেকেই।

কৃষ্ণ নামে মাতোয়ারা শুভেন্দু অধিকারী! ভিডিও-তে দেখুন

হলদিয়া ট্রেড সেন্টারে অনুষ্ঠানের আয়োজন করেছিল ইস্কন কর্তৃপক্ষ। সেখানে ফুলের সাজসজ্জাও ছিল বেশ।

শুভেন্দু অধিকারী প্রথমে সাদা পোশাকে আরতি করেন। পরে হাতে মাইক্রোফোন তুলে নেন। কৃষ্ণনামে মেতে ওঠেন ইস্কনের মহারাজ ও শিষ্যদের সঙ্গে।

অনুষ্ঠানে শুভেন্দু অধিকারী বলেন, পৃথিবীর বিভিন্ন প্রান্তে যেসব ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে উঠেছে, অনেক ক্ষেত্রেই তার শিকড় রয়েছে এই বাংলায়। যেমন ইস্কনের প্রধান কার্যালয় কোথায়, না মায়াপুর, ভারত সেবাশ্রম সংঘ তার প্রধান কার্যালয় কোথায় না কলকাতার বালিগঞ্জ আর রামকৃষ্ণ মঠ ও মিশন তার প্রধান কার্যালয় কোথায় না বেলুড়মঠ। এখানকার মানুষের প্রেমপ্রীতি ভালবাসার জন্যই তা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

শুভেন্দু অধিকারী বলেন, প্রতিষ্ঠানগুলি মানুষের অন্তর্নীহিত আধ্যাত্মিক চেতনাকে জাগ্রত করে, মানুষ দূষিত হয়ে গেলে তাকে শুধিত করে। একতার মধ্য দিয়ে মানবপ্রেমী হয়ে ওঠার ক্ষেত্রে এই সংগঠনগুলি অনেক ভাল কাজ করছে। বলেন মন্ত্রী।

কোলাঘাটে মন্ত্রীর উদ্যোগে ইস্কনের একটি শাখা গড়ে উঠেছে। কোলাঘাটের পাশাপাশি আগামী দু বছরের মধ্যে হলদিয়ায় ও দিঘায় ইস্কনের শাখা গড়ে উঠতে চলেছে। ইস্কনের নতুন শাখা গড়ে তোলার জন্য তিনি সব রকম সহযোগিতা করবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

English summary
Minister Subhendu Adhikari took part in Janmashtami celebration at ISKCON Haldia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X