• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সাধারণে'র জীবনযাপন প্রাক্তন বাম মন্ত্রীর! বিধানসভায় তথ্য শুভেন্দু অধিকারীর

  • |

রাজ্যের প্রাক্তন বাম মন্ত্রী আনিসুর রহমান যে সরকারি বাসে ভ্রমণ করেন, তা বিধানসভায় জানালেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। আনিসুর রহমান ডোমকল থেকে কলকাতা সরকারি বাস পরিষেবা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। শুভেন্দু অধিকারী সেই প্রশ্নেরই উত্তর দেন বিধানসভায়।

সাধারণের জীবনযাপন প্রাক্তন বাম মন্ত্রীর! বিধানসভায় তথ্য শুভেন্দু অধিকারীর

প্রাক্তন মন্ত্রী আনিসুর রহমান বিধানসভায় উল্লেখ পর্বে জানান, ডোমকল থেকে কলকাতা সরকারি বাস পরিষেবা বন্ধ। বহু মানুষ দুর্ভোগে। তিনি বলেন, এই বাস পরিষেবা যুক্তফ্রন্টের সময় থেকে চলছিল। পরবর্তী সময়ে বাম সরকার এমন কী তৃণমূল সরকারের সময়েও চালু ছিল। সূত্রের খবর অনুযায়ী বর্তমানে তা বন্ধ বলে অভিযোগ করেছিলেন আনিসুর রহমান।

অভিযোগের জবাবে বলতে উঠে, শুভেন্দু অধিকারী বলেন, প্রাক্তন মন্ত্রী সরকারি বাসে ডোমকল থেকে কলকাতায় আসেন। কিন্তু তিনি অর্ধসত্য বলছেন। ওই রুটে দুটি

নতুন বাস বরাদ্দ করা হলেও, নির্বাচনী আচরণ বিধির কারণে তা চালু করা যায়নি। তবে প্রাক্তন মন্ত্রীর অভিযোগের জবাব দিতে গিয়ে মন্ত্রী কার্যত স্বীকার করে নেন প্রাক্তন মন্ত্রী সরকারি বাসে যাতায়াত করেন এবং সাধারণের জীবনযাপন করেন।

[আরও পড়ুন:বিরোধীদের প্রশ্ন শাসকের মুখে! বিধানসভায় শোরগোল]

বর্তমানে সরকার পক্ষের মন্ত্রী বিধায়কদের বেশিরভাগই এসইউভি ছাড়া পড়েন না। কিন্তু বিধানসভায় শুধু আনিসুর রহমানই নন, অনেকেই আছেন যাঁরা সরকার পক্ষের

মন্ত্রী বিধায়কদের অনুসরণ করেন না। সেই তালিকায় রয়েছেন বিধানসভায় বিরোধী দলনেতা আব্দুল মান্নান। তিনি বেশিরভাগ সময়ে শেওড়াফুলি থেকে ট্রেনে হাওড়া আসেন। তারপর লঞ্চে গঙ্গা পার হয়ে বিধানসভায় যান।

[আরও পড়ুন:১০ দিন আগের তৃণমূল নেতা নামলেন কাটমানির বিরোধিতায়! মোকাবিলায় বাঁশ হাতে রাস্তায় পুলিশ]

English summary
Minister Subhendu Adhikari told in the assembly that Ex Minister Anisur Rahman travels in Govt Buses
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X