• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট গণনার আগে মন্ত্রী-পুলিশ সুপার বচসা, উত্তেজনার পারদ চড়ছে কোচবিহারে

ভোট শেষ। এখন ফলাফলের অপেক্ষা। কিন্তু কেন্দ্র যখন কোচবিহার, তখন উত্তেজনা ছাড়া কিছু হয় কি! হয়ওনি। কোচবিহারে তৃণমূলের ক্যাম্প তৈরি করা নিয়ে বচসায় জড়িয়ে পড়েন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। কোচবিহার জেলা পুলিশ সুপার অমিতকুমার সিংয়ের সঙ্গে প্রকাশ্যেই বিতর্ক বাধান মন্ত্রী।

ভোট গণনার আগে মন্ত্রী-পুলিশ সুপার বচসা, উত্তেজনা কোচবিহারে

কোচবিহার ডিসিআরসি সেন্টার থেকে ১০০ মিটারের মধ্যে তৃণমুল কংগ্রেস ক্যাম্প তৈরি করেছে বলে অভিযোগ ওঠে। তা নিয়েই তৃণমুল কংগ্রেস কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নযন মন্ত্রীর সঙ্গে বচসায় জড়ান কোচবিহার জেলা পুলিশ সুপার অমিতকুমার সিং। সেই ক্যাম্প বানানোর কাজ বন্ধ করে দেয় জেলা পুলিশ সুপার। ফলে মেজাজ হারান মন্ত্রী।

বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের গণনা। ডিসিআরসি সেন্টার থেকে খানিক দুরত্বে তৃণমুল কংগ্রেস ক্যাম্প তৈরি করছিল। সেই সময জেলা পুলিশ সুপার অমিতকুমার সিং কাজ আটকে দেন। মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানান, তাঁরা প্রতিবার ভোটেই ওই বাড়িতে ক্যাম্প করেন। তা ভোট গণনা কেন্দ্র থেকে নির্ধারিত পরিমাপের বাইরে। তা সত্ত্বেও পুলিশ সুপার কাজ বন্ধ করে দেন। তাই জানতে চেয়েছিলাম কোথা থেকে পরিমাপ করা হচ্ছে ১০০ মিটার।

English summary
Minister Rabindranath Ghosh takes on Police Super being interrupted camp. TMC does a camp for vote counting in away of counting center.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X