• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএম রাস্তার কুকুর, মন্ত্রীর বিতর্কিত মন্তব্য! রুচিবোধ নিয়ে প্রশ্ন রাজ্যের প্রাক্তন শাসকদলের

  • |

বিতর্কিত মন্তব্য রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর। সূত্রের খবর অনুযায়ী, দমদমের ফোয়ারা মোডে ক্লাব সমন্বয় সমিতির অনুষ্ঠানে মন্ত্রী সিপিএমকে রাস্তার কুকুরের দল এবং নেতা ও কর্মীদের কুকুর বলে অবিহিত করেন। এদিকে ব্রাত্য বসুর মন্তব্যের কড়া সমালোচনা করে হয়েছে সিপিএম-এর তরফ থেকে।

সিপিএম রাস্তার কুকুর, মন্ত্রীর বিতর্কিত মন্তব্য! রুচিবোধ নিয়ে প্রশ্ন রাজ্যের প্রাক্তন শাসকদলের

সিপিএমকে আক্রমণ করতে গিয়ে ব্রাত্য বসু বলেন, সিপিএম ডাল কুত্তার দল। তাঁর অভিযোগ, গলায় গেরুয়া ফেট্টি পরে পাড়ায় পাড়ায় তারা সন্ত্রাস চালানোর চেষ্টা করছে। সিপিএমকে ডাল কুত্তা বলে অবিহিত করে মন্ত্রী বলেন, এই হার্মাদদের ক্ষমা করবেন না। মন্ত্রীর অভিযোগ, রাজ্যের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে সিপিএম।

লোকসভা ভোটে পিছিয়ে পড়ার কার্যত স্বীকার করে নিয়ে তিনি বলেন, গণতন্ত্রে জয় পরাজয় আছে। সূত্রের খবর অনুযায়ী, তিনি বলেন একটা ভোটে খারাপ ফল হতেই পারে। জয় পরাজয় তাদের শিক্ষা দেবে বলেও মন্তব্য করেন তিনি।

[আরও পড়ুন: অসমের নাগরিকপঞ্জীর খসড়া প্রকাশ! আরও লক্ষাধিক নাম বাদ]

ব্রাত্য বসুর মন্তব্যের কড়া সমালোচনা করা হয়েছে সিপিএম-এর তরফ থেকে। মন্ত্রী তথা নাট্য ব্যক্তিত্বের রুচিবোধ নিয়ে প্রশ্ন তুলেছে রাজ্যের প্রাক্তন এই শাসক দল। ব্রাত্য বসু কি নিজের বাবাকেও বিঁধলেন প্রশ্ন করা হয়েছে সিপিএম-এর তরফে। প্রসঙ্গত ব্রাত্য বসুর বাবা প্রয়াত বিষ্ণু বসু সিপিএম সদস্য ছিলেন।

[আরও পড়ুন:বীরভূম থেকে মেদিনীপুর, কাটমানি উত্তাপে জেরবার বিভিন্ন জেলায় শাসক দলের কেষ্টবিষ্টুরা ]

English summary
Minister Bratya Basu criticised CPM and compares them with street Dog
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X