• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিমির সঙ্গে দেখা করলেন ‘‌চা কাকু’‌, সাংসদের থেকে কী উপহার পেলেন তিনি

'‌আমরা কি চা খাবো না, খাবো না আমরা চা’‌। করোনা ভাইরাস সংক্রমণে লকডাউনের সময় এই সংলাপটি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়ে গিয়েছিল। এই সংলাপের নেপথ্যে যিনি ছিলেন, সেই '‌চা কাকু’‌ আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছেন। লকডাউনে সেই চা কাকুর দিন খুবই কষ্টে কেটেছিল। তাঁরই পাশে এসে দাঁড়ালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমির সঙ্গে দেখা করলেন ‘‌চা কাকু’‌, সাংসদের থেকে কী উপহার পেলেন তিনি

এর আগেও মিমি চা কাকু তথা মৃদুল দেবকে বিভিন্ন উৎসবের সময় খাদ্যসামগ্রী ও উপহার পাঠিয়েছিলেন। পাটুলিতে সাংসদের অফিসে এসে মিমির সঙ্গে দেখা করলেন যাদবপুরের শ্রী কলোনির বাসিন্দা চা কাকু, হল অনেক কথা, সঙ্গে চা খাওয়া।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সব ধরনের সতর্কতা নিয়েই নিজের অফিসে এসেছিলেন মিমি। সেখানেই তাঁর সঙ্গে দেখা করতে আসেন চা কাকু তথা মৃদুল দেব। মনোযোগ সহকারে মৃদুল দেবের সব কথা শোনেন মিমি। তাঁর শারিরীক অবস্থার খোঁজ খবরও নেন। মৃদুল দেবকে সাবধানে থাকতে বলেন মিমি।

বিজয়ার পর যেহেতু মিমির সঙ্গে প্রথম সাক্ষাত, তাই অভিনেত্রী এক বাক্স মিষ্টি মৃদুল দেবের হাতে তুলে দেন। মিমি আশ্বাস দেন তিনি চা কাকুর সমস্যার সমাধান অবশ্যই করবেন। প্রসঙ্গত, পাটুলির অফিসে মিমি অনেকের সঙ্গেই সাক্ষাত করেন, কথা বলেন। তবে মিমির থেকে বিজয়ার মিষ্টি পেয়ে খুব খুশি চা কাকু।

কলকাতাঃ দুদিনের সফর শেষে আত্মবিশ্বাসী অমিত শাহ, ২১ এর ভোটে ২০০ বেশী আসন পাওয়ার দাবি

'যত মত তত পথ', রামকৃষ্ণ দেবের বাণী স্মরণ করিয়ে পাল্টা অমিত শাহকে বার্তা সৌগত রায়ের

English summary
mimi chakraborty meets with mridul deb
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X