• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর মন্ত্রিত্বে ইস্তফার দিনে মিহিরের বিজেপিতে যোগের জল্পনা তুঙ্গে! দিল্লিযাত্রা নিয়ে চর্চা

  • |

বৃহস্পতিবার সন্ধ্যে নাগাত ক্ষোভ উগড়ে দিয়ে মিহির গোস্বামী, এরপর এদিন সকালেই বিমানবন্দরে নিশীথি প্রামাণিকের সঙ্গে দেখা যায় তৃণমূলের কোচবিহার দক্ষিণের বিধায়ককে। যার জেরে চরমে উঠতে থাকে জল্পনা।

কোচবিহারঃ শাসকদলের বিধায়ক দল ছেড়ে যাচ্ছেন বিজেপিতে
 মিহির গোস্বামীর দিল্লি রওনা

মিহির গোস্বামীর দিল্লি রওনা

এদিন মিহির গোস্বামী দিল্লি রওনা হয়েছেন ইতিমধ্যেই। তার সঙ্গে বিমানবন্দরে দেখা গিয়েছে বিজেপির আরও এক সাংসদ নিশীথ প্রামাণিকককে।

অমিত শাহের সঙ্গে বৈঠকের সম্ভাবনা

অমিত শাহের সঙ্গে বৈঠকের সম্ভাবনা

জানা যাচ্ছেঅমিত শাহের সঙ্গে মিহির গোস্বামীর বৈঠকের সম্ভাবনা রয়েছে। এখনও পর্যন্ত অসমর্থিত সূত্রের খবর , এদিনই মিহির গোস্বামী বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে খবর। প্রসঙ্গত, বহুদিন ধরেই দলের বিরুদ্ধ ক্ষোভ উগড়ে দিতে থাকেন মিহির গোস্বামী। এরপর তাঁর সঙ্গে তাঁর বাড়িতে গিয়ে দেখা করেন বিজেপির বিধায়ক নিশীথ প্রামাণিক। এরপর কংগ্রেসের তরফেও নেতারা মিহির গোস্বামীর সঙ্গে দেখা করেন। তবে নেত্রীর কাছ থেকে ফোন না আসায় ক্ষোভ থেকেইযা বলে মিহিরপন্থীরা জানিয়েছেন।

 মিহির গোস্বামীর ক্ষোভ

মিহির গোস্বামীর ক্ষোভ

বৃহস্পতিবার সন্ধ্যাতেই দলের বিরুদ্ধে একগুচ্ছ ক্ষোভ প্রকাশ করে দলত্যাগের কথা জানান মিহির গোস্বামী। এরপরদিনই তাঁর দিল্লি যাত্রা ঘিরে জল্পনার তুঙ্গে । এদিন দিলীপ ঘোষও জানান যে, মিহিরা গোস্বামী দিল্লি গিয়েছেন, আর রাজ্য বিজেপি সভাপতির কাছে খবর রয়েছে যে তৃণমূলের কোচবিহারের বিধায়ক সম্ভবত বিজেপিতে যোগ দিচ্ছেন।

মিহির গোস্বামীর বিতর্কিত পোস্ট

মিহির গোস্বামীর বিতর্কিত পোস্ট

এর আগে বৃহস্পতিবার মিহির গোস্বামী এক বিস্ফোরক পোস্টে লেখেন 'দলের মধ্যে বারবার অপমানিত, অবহেলিত। অপমানে প্রচ্ছন্ন, নীরব প্রশ্রয় দিয়েছেন রাজ্য নেতৃত্ব। দলনেত্রীকে বারবার বলেও পরিস্থিতি বদলায়নি। দলে জায়গা নেই, তৃণমূলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাই'। এমনই একাধিক জমে থাকা অভিমানের বহিপ্রকাশ ঘটিয়েছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক।

ছবি সৌ:টুইটার

শুভেন্দু অধিকারী পদত্যাগ করলেন মন্ত্রিত্ব থেকে! চিঠি গেল মমতার কাছে

English summary
Mihir Goswami might join BJP, as there is as news he might meet Amit Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X