• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনের প্রথমবার বঙ্গ সফরে এলেন অমিত শাহ! শুভেন্দু-সুকান্তকে নিয়ে কপ্টারে হিঙ্গলগঞ্জ

Google Oneindia Bengali News

কলকাতায় (kolkata) এসে পৌঁছলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। কলকাতায় থেকে তিনি হেলিকপ্টারে হিঙ্গলগঞ্জের উদ্দেশে রওনা হয়ে যান বিএসএফ-এর অনুষ্ঠানে যোগ দিতে। সঙ্গে গিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Mazumdar) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ অধিকারী (Nishith Adhikari) । বৃহস্পতিবারের পাশাপাশি শুক্রবারেও রাজ্যে অমিত শাহের একাধিক কর্মসূচি রয়েছে।

কলকাতা বিমানবন্দরে অমিত শাহ নামতেই পা ছুয়ে প্রণাম শুভেন্দুর

কপ্টারে সফরসঙ্গী শুভেন্দু-সুকান্ত-নিশীথ

কপ্টারে সফরসঙ্গী শুভেন্দু-সুকান্ত-নিশীথ

এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতায় বিমানবন্দরে নামার পরে যাঁরা স্বাগত নানা, তাঁরা হলেন শুভেন্দু অধিকারী, নিশীথ প্রামাণিক, সুকান্ত মজুমদারের মতো নেতা-মন্ত্রীরা। পরে তাঁদের ডেকে নেন অমিত শাহ। তাঁদের সঙ্গে নিয়ে হেলিকপ্টারে হিঙ্গলগঞ্জে যান তিনি। রাজনৈতিক মহলের একাংশের ধারনা রাজ্যের দলের অবস্থা নিয়ে অনেক কিছু ফোনের এপ্রান্ত থেকে শুনেছেন। এবার সরাসরি পরিস্থিতি সম্পর্কে অবগত হতে চাইছেন।

রাজ্য বিজেপিতে অস্বস্তি

রাজ্য বিজেপিতে অস্বস্তি

মাস দুয়েক আগে রাজ্য বিজেপির অন্যতম সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার তৃণমূলে যোগ দিয়েছেন। এই মুহূর্তে অর্জুন সিং, সৌমিত্র খানের মতো সাংসদরা মাঝে মধ্যে বেসুরো বাজছেন। দলে সাংগঠনিক বিষয় নিয়ে ক্ষোভ রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের মতো অনেকের। রাজ্য ও জেলা সংগঠনের রদবদলের পরে ব্যাপক অসন্তোষ দেখা দেয় বিজেপির নেতাদের মধ্যে। এই রদবদলে অমিত শাহের সম্মতি ছিল বলেই মনে করে রাজনৈতিক মহলের একাংশ। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে অমিত শাহ সমস্যার সমাধান করতে পারেন কিনা এখন সেটাই দেখার।

একবছর পরে রাজ্যে অমিত শাহ

একবছর পরে রাজ্যে অমিত শাহ

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে ঘন ঘন রাজ্য সফর করেছেন অমিত শাহ। তবে বিধানসভা নির্বাচনে বিজেপির বড় পরাজয়ের পরে তাঁকে এই রাজ্যে আসতে দেখা যায়নি। এবারের সফরে অমিত শাহ শিলিগুড়িতে জনসভা ছাড়াও রাজ্য বিজেপির দুটি বৈঠকে যোগ দেবেন। প্রথমি বৈঠকে হাজির থাকবেন জেলা সভাপতি পর্যন্ত সাংগঠনিকভাবে দায়িত্বপ্রাপ্তরা। পরেরটিতে থাকবেন দলের সব জন প্রতিনিধিরা। এই দুই বৈঠকেই পদাধিকার বলে হাজির থাকতে চলেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

অমিত শাহের প্রথম দিনের কর্মসূচি

  • কলকাতা বিমান বন্দর থেকে হেলিকপ্টারে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে সীমান্তরক্ষী বাহিনীর অনুষ্ঠানে যোগদান
  • দুপুরে কল্যাণীতে বিএসএফ-এর আরও একটি অনুষ্ঠানে যোগদান
  • কল্যাণী থেকে কলকাতায় ফিরে গন্তব্য শিলিগুড়ি
  • সন্ধেয় শিলিগুড়ি রেল ময়দানে জনসভা করবেন অমিত শাহ
  • শিলিগুড়িতে উত্তরবঙ্গের বেশ কয়েকটি জনগোষ্ঠীর সঙ্গে বৈঠকে বসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

এবার খাস কলকাতায় কুপিয়ে খুন! বেনিয়াপুকুর পুলিশের জালে ২ বন্ধুএবার খাস কলকাতায় কুপিয়ে খুন! বেনিয়াপুকুর পুলিশের জালে ২ বন্ধু

English summary
MHA Amit Shah comes to West Bengal for the first time after last year assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X