• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার রোগীদের স্বার্থ নিয়ে সরব হলেন মেদিনীপুর হাসপাতালের চিকিৎসকরা

রোগীদের অভাব অভিযোগ নিয়ে এবার সরব হলেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালের জুনিয়র ডাক্তাররা। তাঁরা অভিযোগ করেছেন, অপারেশন করার পর রোগীকে বেডের অভাবে মেঝেতে ফেলে রাখা হয়। রোগীর পরিবারের লোকেরাও একাধিকবার এই নিয়ে অভিযোগ করেছেন। রেসিডেন্ট ডক্টরস ফোরামের পক্ষ থেকে এই রকমের একাধিক অভিযোগ নিয়ে বৃহস্পতিবার হাসপাতালের প্রিন্সিপাল পঞ্চানন কুন্ডুর কাছে স্মারকলিপি জমা দেয় তারা।

এবার রোগীদের স্বার্থ নিয়ে সরব হলেন মেদিনীপুর হাসপাতালের চিকিৎসকরা

জুনিয়র ডাক্তারদের অভিযোগ মেডিকেল কলেজ হলেও সাধারণ হাসপাতালের মত ব্যবস্থা এখানে। হাসপাতালে বাগান, তোরন তৈরিতে কোটি টাকা খরচ না করে তা সাধারণ মানুষের চিকিৎসা পরিষেবার উন্নতিতে খরচ করা উচিত। মেডিক্যাল কলেজ হাসপাতালে গাইনি ল্যাপরোস্কপি, হিস্টেরোস্কোপি, এন্ডোস্কোপি শুরু করতে হবে বলে দাবি জানিয়েছেন তাঁরা। একই সঙ্গে ইকোকার্ডিওগ্রাফি, পেডিয়াট্রিক সার্জারি, ক্যাথল্যাব, ট্রমাকেয়ার বিভাগ শুরু করার দাবি জানিয়েছেন তারা। হাসপাতালে চিকিৎসার সরঞ্জাম ও যন্ত্রপাতির অভাব রয়েছে।

[আরও পড়ুন:হাসপাতাল থেকে কাটা আঙুল উধাও, থানায় গেল রোগীর পরিবার]

১৪ বছর ধরে এই মেডিক্যাল কলেজ হাসপাতাল চললেও এখানে যে পরিকাঠামো গত কিছু সমস্যা আছে ও আধুনিক যন্ত্রপাতির অভাব রয়েছে তা স্বীকার করে নিয়েছেন প্রিন্সিপাল পঞ্চানন কুন্ডু। স্বাস্থ্য ভবনের সাথে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন তিনি।

English summary
Medinipur Medical College Hospital's Doctors agitation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X