• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তর দিনাজপুরে বাইরে থেকে আসা যুবকদের আটকে স্বাস্থ্য পরীক্ষা

  • |

উত্তর দিনাজপুর জেলাকে পাঁচদিনের জন্য লক ডাউন ঘোষনা করেছে রাজ্য প্রশাসন। করোনা সংক্রমণের আতঙ্কে দিশেহারা উত্তর দিনাজপুর জেলাবাসী। বাইরে থেকে অচেনা লোক দেখলেই আতঙ্ক ছড়াচ্ছে।

উত্তর দিনাজপুরে বাইরে থেকে আসা যুবকদের আটকে স্বাস্থ্য পরীক্ষা

এমনই ১০-১২ জন অচেনা যুবককে রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ে একটি প্রাইভেট গাড়ি থেকে নামতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তৎক্ষনাৎ " সত্যচিত্ত" নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা তাদের সেখানেই আটকে দেয়। এরপর তাদের শারীরিক পরীক্ষা করাতে পাহারা দিয়ে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে।

অভিযোগ, ১০-১২ জনের এই যুবক দল ব্যাঙ্গালোরে শ্রমিকের কাজে গিয়েছিল। এদের সকলেরই বাড়ি উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন ব্লকের গ্রামগুলিতে। যদিও ওই যুবকেরা জানিয়েছে তারা কলকাতা থেকে ফিরেছেন।

নবান্নে সর্বদল বৈঠকে রাজনীতি দূরে রেখে একসাথে কাজ করার বার্তা মান্নান, সুজন, জয়প্রকাশের

"সত্যচিত্ত" নামের ওই স্বেচ্ছাসেবী সংস্থার সদস্য অজয় সাহা বলেন, এই যুবকেরা ব্যাঙ্গালোর থেকে জেলায় ফিরে এসেছে, কিন্তু কোনও চেকআপ করেনি তারা। তাদের শরীরে করোনা ভাইরাসের জীবানু আছে কিনা তা জানা নেই। এদের শারীরিক পরীক্ষা না করে রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলায় ঘোরাফেরা করলে সংক্রমণের আশঙ্কা থেকে যাবে। আর সেকারনেই এই যুবকদলটিকে আটক করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

English summary
উত্তর দিনাজপুরে বাইরে থেকে আসা যুবকদের আটকে স্বাস্থ্য পরীক্ষা
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X