• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রন্থন হবে শিলিগুড়ির প্রচারের মুখ! মেয়র-মন্ত্রীর কাজিয়া ঘিরে বাধল গোল, শুরু বাকযুদ্ধ

উচ্চমাধ্যমিকে রাজ্যে প্রথম জলপাইগুড়ির গ্রন্থন সেনগুপ্তকে নিয়ে শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য ও পর্যটনমন্ত্রী গৌতম দেবের জোর কাজিয়া বেধে গেল। সিপিএম ও তৃণমূলের দুই দলের দুই নেতা পরস্পরের বিরুদ্ধে তাল ঠুকতে শুরু করলেন গ্রন্থনকে শিলিগুড়ি স্বচ্ছতা অভিযানের মুখ করা নিয়ে। মেয়রের এই পরিকল্পনাকে কটাক্ষ করেছেন তৃণমূলের মন্ত্রী গৌতম দেব। আর তা নিয়েই এখন বিতর্ক চরমে পৌঁছেছে।

গ্রন্থন হবে শিলিগুড়ির প্রচারের মুখ! মেয়র-মন্ত্রীর কাজিয়া ঘিরে বাধল গোল, শুরু বাকযুদ্ধ

জলপাইগুড়ির গ্রন্থন উচ্চমাধ্যমিকে প্রথম হয়ে জেলার মুখ উজ্জ্বল করেছে। আবার কলাবিভাগ থেকে গ্রন্থন প্রথম হওয়ায় তাঁকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। এই অবস্থায় শিলিগুড়ির মেয়র তাঁকে স্বচ্ছতা অভিযানের মুখ করার প্রস্তাব দেন। বামপন্থী পরিবারের ছেলে বলেই পরিচিত গ্রন্থন। এবার উচ্চমাধ্যমিকে প্রথম হওয়ার পর গ্রন্থনের বাড়িতে যান মেয়র অশোক ভট্টাচার্য ও সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

মেয়র প্রস্তাব দিয়েছিলেন, গ্রন্থন শিলিগুড়ির স্বচ্ছতা অভিযানের মুখ হোক। গ্রন্থন এই প্রস্তাবে রাজি। তবে মেয়রের এই প্রস্তাবকে কটাক্ষ করেন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেন, এসব আসলে মেয়রের প্রচার কৌশল। কাজের কাজ কিছুই হয়নি। শুধু ব্র্যান্ড অ্যাম্বাসাডার করে প্রচারের মুখ করে তোলা হচ্ছে।

গ্রন্থন হবে শিলিগুড়ির প্রচারের মুখ! মেয়র-মন্ত্রীর কাজিয়া ঘিরে বাধল গোল, শুরু বাকযুদ্ধ

এখন শিলিগুড়ির ব্র্যান্ড অ্যাম্বাসাডার ভারতীয় ক্রিকেট দলের সদস্য ঋদ্ধিমান সাহা। তাঁকে ব্যান্ড অ্যাম্বাসাডার করে শুধু ফেস্টুনে তাঁর ছবি ব্যবহার করা হচ্ছে। শহরকে স্বচ্ছ করে তোলার কাজ আদৌ হচ্ছে না। জঞ্জাল সাফাই অভিযান বন্ধ। গৌতম দেব প্রশ্ন তোলেন, আর কত জন ব্র্যান্ড অ্যাম্বাসাডার চাই মেয়রের।

আর গৌতম দেবের এই কটাক্ষের পাল্টা জবাব দিয়েছেন মেয়র অশোক ভট্টাচার্য। তাঁর জবাব, অনেক প্রচার পেয়েছি, প্রচারের মোহ নেই। প্রচার চাই না। উনি কী বললেন ওনার কথাও কোনও গুরুত্ব নেই। গ্রন্থনের মেধাকে সম্মান জানানোর জন্যই আমাদের এই উদ্যোগ। এটাকে নিয়ে রাজনীতি করার কোনও ইচ্ছা আমাদের নেই। গৌতম দেব পদ খোয়ানোর ভয়েই এখন বিরোধিতায় নেমেছেন। অপ্রয়োজনীয় বিরোধিতা করছেন তিনি। এইসব বিরোধিতা ধোপে টিকবে না।

English summary
Mayor and Minister's controversy starts regarding Granthan will be brand of Siliguri. Granthan Sengupta stood first in Higher secondary examination,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X