• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাসুদ যোগ উঠে আসছে কলকাতায় ধৃত ৪ জামাত জঙ্গির সঙ্গে! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

হাওড়া ও শিয়ালদহ থেকে গ্রেফতার করা হয়েছে বাংলাদেশের আইএস সংগঠনের জামাত উল মুজাহিদ্দিনের দুই জঙ্গিকে। তাদের জিজ্ঞাসাবাদ করে উঠে এলো আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য। বয়ানের সূত্র ধরে আরও ২ জন সহ মোট ৪ জনকে গ্রেফতার করেছে এসটিএফ। আর তাতেই জানা গিয়েছে একাধিক তথ্য।

মাসুদ যোগ উঠে আসছে কলকাতায় ধৃত ৪ জামাত জঙ্গির সঙ্গে! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

গোয়েন্দাসূত্রের খবর, ধৃত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হয়েছে পুলওয়ামাকাণ্ডের মূলচক্রী জঙ্গি নেতা মাসুদ আজহারের ভিডিও। মাসুদের ভি়ডিও দেখিয়ে এই জঙ্গিরা আরও সদস্য জঙ্গি শিবিরে নেওয়ার উদ্দেশ্য নিয়েই বাংলাদেশ থেকে ভারতে পা রাখে এই জঙ্গিরা। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় ছিলেন এই জঙ্গিরা। আর সেখান থেকেই লোক নিয়োগের প্রক্রিয়া চালিয়ে যায় জঙ্গিরা। গোয়েন্দা সূত্রের খবর , ধৃত জঙ্গিরা ঘাঁটি গেড়েছিল উলুবেড়িয়াতে। সেখানের একটি বাড়িতে ভাড়া নিয়ে থাকছিল জঙ্গিরা।

[আরও পড়ুন: ভারত সফরে মার্কিন বিদেশ সচিব, কী বিষয় গুরুত্ব পাবে আলোচনায়?]

এদিকে, খতিয়ে দেখা হচ্ছে, জামাত জঙ্গিদের সঙ্গে কোনও স্লিপার সেলের যোগ রয়েছে কী না। পুলিশ সূত্রের দাবি, প্রথমে জঙ্গি জিলাউর রহমান ও মামনূর রশিদকে এসটিএফ পাকড়াও করতেই তারা জানিয়ে দেয় বাংলাদেশের বাসিন্দা। জিজ্ঞাসাবাদের মুখে ধৃতরা জানিয়েছে , বাংলাদেশ থেকে এদেশে এসে জামাতের হয়ে তারা টাকার জোগাড় করছিল। পাশাপাশি, জঙ্গিশিবিরে লোক নিয়োগের দায়িত্বও ছিল এই জঙ্গিদের হাতে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরা জাল ছড়াচ্ছিল বলে খবর।

[আরও পড়ুন: 'জয়শ্রীরাম' বিতর্কের জেরে গণপ্রহারে খুন হওয়া যুবকের বিয়ে হয়েছিল দেড়মাস আগে! তারপর যা ঘটেছে]

English summary
Masood Azhar connection to arested JMB terrorist reveld by STF .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X