• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার নির্দেশেই মণীশ হত্যাকাণ্ড! মৃত্যু হতে পারত তাঁরও, সিবিআই তদন্ত দাবি বিস্ফোরক অর্জুনের

দলে নিজের ঘনিষ্ঠ সহযোগী মণীশ শুক্লার (manish Shukla) হত্যার ঘটনায় রাজনৈতিক যোগ রয়েছে। এদিন এমনটাই অভিযোগ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং(arjun singh) । একইসঙ্গে তিনি বলেন রক্ষকই ভক্ষক হয়ে গিয়েছে। এই হত্যার ঘটনায় পুলিশ পুরোপুরি যুক্ত রয়েছে বলে অভিযোগ করেছেন অর্জুন সিং।

মণীশ হত্যাকণ্ডে পুলিশ যোগের অভিযোগ

মণীশ হত্যাকণ্ডে পুলিশ যোগের অভিযোগ

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে পুলিশের যোগ রয়েছে বলে অভিযোগ অর্জুন সিং-এর। তিনি বলেন, যে হাতিয়ারে মণীশকে হত্যা করা হয়েছে, সেই হাতিয়ার পুলিশের কাছে থাকে। তিনি বলেন, নয় এমএম কার্বাইন বাংলার পুলিশ ব্যবহার করেন। লাটবাগান থেকে অস্ত্র বের করে হত্যা করানো হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

খুনের সিবিআই তদন্ত দাবি

খুনের সিবিআই তদন্ত দাবি

মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্ত দাবি করেছেন অর্জুন সিং। তিনি বলেন, যদি তা না হয়, তাহলে অস্ত্রের খোঁজ পাওয়া যাবে না। তিনি বলেন, যখনই কোনও অপরাধের ঘটনা ঘটে, তখনই থানার ক্যামেরা খারাপ হয়ে যায়।

পরিকল্পিত হত্যার অভিযোগ

পরিকল্পিত হত্যার অভিযোগ

অর্জুন সিং বলেন, এই হত্যা পরিকল্পিত। তিনি বলেন, রবিবার মণীশ শুক্লা তাঁর সঙ্গেই ছিলেন। কিন্তু মণীশ কলকাতা যাওয়া পছন্দ না করায় তিনি অন্যপথে চলে যান। অর্জুন সিং বলেন. যদি মণীশ তাঁর সঙ্গে থাকতেন, তাহলে দুজনে একসঙ্গে মরতেন, কিংবা দুজনেই বাঁচতেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে অভিযুক্তদের সঙ্গে পুলিশের বৈঠক হয়েছিল বলে অভিযোগ করেছেন ব্যারাকপুরের সাংসদ।

মণীশ শুক্লার জীবনদান ব্যর্থ হবে না

মণীশ শুক্লার জীবনদান ব্যর্থ হবে না

অর্জুন সিং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যে কাজ শুরু করেছেন, তাতে বিজেপির ১২০ জনের বেশি কর্মী প্রাণ হারিয়েছেন। তবে মণীশ শুক্লার জীবনদান ব্যর্থ হবে না, বলেছেন তিনি।

রাজনীতির লড়াই, রাজনীতির স্তরে

রাজনীতির লড়াই, রাজনীতির স্তরে

কীভাবে মোকাবিলা করা হবে, তা তিনি প্রকাশ্যে বলবেন না। জানিয়েছেন অর্জুন। তবে রাজনৈতিক লড়াই রাজনৈতিক স্তবে হবে বলে জানিয়েছেন তিনি। অর্জুন বলেন, এই হত্যাকাণ্ডে তীব্র জনরোষ তৈরি হয়েছে। তাতে কী হবে তিনি তা বলতে পারছেন না।

দেখা করেননি ডিজিপি, অতিরিক্ত স্বরাষ্ট্রসচিব! মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চাইলেন ক্ষিপ্ত ধনখড়

English summary
Manish Shukla's murder is ordered by Mamata Banerjee, alleges BJP MP Arjun Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X