• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমিকার দুই বছরের সন্তানকে গলা টিপে খুন জীবনতলায়

  • |
Google Oneindia Bengali News

প্রেমিকার দু'বছরের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ বাপন ভৌমিক নামের এই ব্যক্তিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার ভোর রাতে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার পিয়ালি বটতলা এলাকার ঘটনা। ঘটনা জানার পর এলাকার বাসিন্দারা তাকে ধরে মারধর করে। পরে পুলিশ এসে বাপনকে গ্রেফতার করে।

প্রেমিকার দুই বছরের সন্তানকে গলা টিপে খুন জীবনতলায়

জানা গিয়েছে যে, এই গ্রামের রত্না হালদারের সাথে বছর সাত আগে বিয়ে হয় ভক্ত হালদারের। তারা আন্দামানে থাকতেন। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় রত্না কিছু দিন আগে গ্রামে চলে আসেন। তারপর বাপনের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে।

[বাড়ছে খরচ, কাঁচামাল কিনতে দিতে হচ্ছে জিএসটি, মৃৎশিল্পীদের মধ্যে বাড়ছে ক্ষোভ][বাড়ছে খরচ, কাঁচামাল কিনতে দিতে হচ্ছে জিএসটি, মৃৎশিল্পীদের মধ্যে বাড়ছে ক্ষোভ]

বাপন এই মেয়েটিকে মেনে নিতে পারেনি। এই নিয়ে প্রেমিকা রত্নার সাথে তার বচসা হয়। এদিন ভোরে সে এই শিশু কন্যার গলা টিপে খুন করে। রত্না হালদারের অভিযোগের ভিত্তিতে পুলিশ বাপনকে গ্রেফতার করে।

 [শুধু বালোচ নয়, সিন্ধ প্রদেশের বাসিন্দাদের মানবাধিকারও লঙ্ঘিত, মোদীর কাছে নয়া আর্জি পাক নাগরিকের] [শুধু বালোচ নয়, সিন্ধ প্রদেশের বাসিন্দাদের মানবাধিকারও লঙ্ঘিত, মোদীর কাছে নয়া আর্জি পাক নাগরিকের]

English summary
Man murdered two year old daughter of lover in South 24 pargana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X