• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নদিয়ায় তৃণমূলে আদি-নব্য সংঘাতের মধ্যেই আজ মমতার সভা! কোন্দলের জেরে ভাঙন কতদূর পর্যন্ত বিস্তৃত

  • |

শোভন চট্টোপাধ্যায় বলেছেন, তৃণমূল ছোট চাদরের মতো, মাথা ঢাকা দিতে গেলে, পা বেরিয়ে যায়। এদিকে, উত্তরবঙ্গে কোচবিহারে তৃণমূলের গোষ্ঠী সংঘাতের মধ্যেই নদিয়ায় তৃণমূলের অন্দরে ব্যাপক ভাঙনের কানাঘুষো উঠতে শুরু করেছে। এরই মাঝে আজ মমতার সভা।

নদিয়া : ভোটের সময় বিজেপি দুষ্কৃতীদের রুখতে মহিলাদের হাতা খুন্তি নিয়ে তৈরি থাকতে বললেন মমতা
আদি নব্য সংঘাত!

আদি নব্য সংঘাত!

জানা গিয়েছে, তৃণমূলের অন্দরে নদিয়ায় আদি নব্য সংঘাত দেখা দিতে শুরু করেছে বলে খবর। জেলার দায়িত্ব কৃষ্ণনগরের সাংসদের হাতে তুলে দিতেই জেলা তৃণমূলের একটি অংশ ক্ষোভে ফেটে পড়েছে। কার্যত তারা ওই সাংসদের দায়িত্ব নেওয়ার বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছে। আরসেই সূত্র ধরেই নদিয়ার বুকে তৃণমূলের আদি ও নব্য সংঘাত শুরু হয়ে গিয়েছে।

সংঘাত থেকে বিজেপির দিকে পা বাড়ানোর কানাঘুষো!

সংঘাত থেকে বিজেপির দিকে পা বাড়ানোর কানাঘুষো!

শোনা যাচ্ছে , নদিয়ায় সংঘাতের স্তর এতটাই প্রবল হয়েছে যে, অনেকে আদি তৃণমমূল নেতা মনে করছেন দলে তাঁদের গুরুত্ব নেই। ফলে তাঁদের অনেকেই বিজেপির দিকে পা বাড়াতে শুরু করেছেন বলেও কানা ঘুষো রটেছে। আর এই প্রবীণ নেতারা যদি দল ছেড়ে দেন , তাহলে নদিয়ার বুকে তৃণমূলকে ধরে রাখা শক্ত হতে পারে বলেও দলের একাংশের মত।

 মমতার হাইভোল্টেজ সভা

মমতার হাইভোল্টেজ সভা

তৃণমূলে প্রবল সংঘাতের মধ্যে আজ নদিয়ার হাবিবপুরে ছাতিমতলায় মমচা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে। কর্মীদর অসন্তোষের কথা শুনে দিদি কোন বোকাল টনিক দেন, সেদিকে তাকিয়ে গোটা বঙ্গ রাজনীতি। পাশাপাশি দলীয় কর্মীদের মনোবল বাড়াতে এই সভা বলে জানা যাচ্ছে।

ড্যামেজ কন্ট্রোলে স্বয়ং দিদি!

ড্যামেজ কন্ট্রোলে স্বয়ং দিদি!

নদিয়ায় গোষ্ঠী কোন্দল তৃণমূলকে এমন জায়গায় নিয়ে গিয়েছে বলে খবর, যা জেলার নেতৃত্ব সামাল দিতে পারছে না। একমাত্র জননেত্রীই এই পরিস্থিতি শান্ত করতে পারেন বলে মত দলের একাংশের। অনেকেই মনের কথা একমাত্র দিদিকে বলতে চাইছেন। আর তার জেরেই এদিন স্বয়ং মমতা নামছেন মাঠে। দলের একাংশের দাবি, নব্য তৃণমূল নেতাদের জায়গা করে দিতে দল যতটা তৎপর , আদিদের নিয়ে সেভাবে উদ্যোগ নিচ্ছে না দল। এই জায়গা থেকেই আজ ড্যামেজ কন্ট্রোলে তৃণমূল সুপ্রিমো।

English summary
Mamata to hold rally today in Nadia as neo and old tmc workers are not in good shape in district
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X