• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা যুক্তরাষ্ট্র বিরোধী, বাংলাদেশ সীমান্তে চলা সিন্ডিকেটকে বাঁচিয়ে রাখতে চান, বললেন অমিত মালব্য

Google Oneindia Bengali News

কয়েকদিন আগেই দিলীপ ঘোষ ঘোষণা করেছিলেন বঙ্গ-সফরে আসছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! বৃহস্পতিবার রাজ্যে এসে তৃণমূল সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালপন শাহ৷ সঙ্গেই এদিন বিজেপির আইটি কনভেনর অমিত মালব্য রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগলেন! অমিত শাহের বঙ্গ-সফরের দিলেই বিজেপির সর্বভারতীয় নেতা অমিত মালব্য 'মমতা যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থার বিরুদ্ধে' বলে রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন৷ তবে এখানেই শেষ নয়, মালব্য আরও বলেছেন মমতা বাংলাদেশ সীমান্তে চলা সিন্ডিকেটগুলিকে বাঁচাতে চান! এ নিয়ে রীতি মতো বিতর্ক শুরু হয়েছে!

কেউ বলেন বাংলায় গেলে খুন হয়ে যাবেন আমার খুব গায়ে লাগে, নাম না করে শাহকে নিশানা মমতার
২০২১-এ পরাজয়ের পর এই প্রথম রাজ্যে এলেন অমিত শাহ!

২০২১-এ পরাজয়ের পর এই প্রথম রাজ্যে এলেন অমিত শাহ!

২০২১ এ প্রচন্ড চেষ্টা করেও পশ্চিমবঙ্গ বিধানসভায় জয় হাশিল করতে পারেনি বিজেপি৷ নির্বাচনের আগে রাজ্যে প্রচুর র‍্যালি করেছিলেন অমিত শাহ৷ তবে ২রা মে নির্বাচনের ফলের পর এই প্রথমবার তিনি রাজ্যে এলেন! বৃহস্পতিবার প্রথমবারের মতো অমিত শাহ পশ্চিমবঙ্গে পৌঁছানোর পর বিজেপির আইটি কনভেনর এবং রাজ্য সহ-ইনচার্জ অমিত মালভিয়া সংবাদমাধ্যমকে শাহের সফরের গুরুত্ব সম্পর্কে তথ্য দিয়েছেন!

কেন গুরুত্বপূর্ণ শাহের সফর?

কেন গুরুত্বপূর্ণ শাহের সফর?

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে ২রা মে-র পর থেকে রাজ্যে বিজেপি কর্মীরা ঘরছাড়া, আক্রান্ত, খুন হলেও কোনও বড়া মাপের কেন্দ্রীয় বিজেপি নেতা রাজ্যে আসেননি! বঙ্গ-বিজেপির নেতাদের বিরুদ্ধেও কর্মীদের অভিযোগ তাদের অধিকাংশই প্রয়োজনের সময়ে কাজে আসেননি ফোন ধরেননি! ২রা মে এক বছর অতিক্রান্ত কিন্তু এখনও ঘরছাড়া অনেক বিজেপি কর্মী৷ আগামী বছর রাজ্যে পঞ্চায়েত নির্বাচন রয়েছে৷ তার আগেই রাজ্যে অমিত শাহের আসা বিজেপি কর্মীদের মনোবল বাড়াবে৷ পাশাপাশি বিজেপির সৈনিকরা যে অভিভাবকহীন হয়ে ছত্রভঙ্গ হয়ে পড়ছিল সে বিষয়টাও কাটতে সাহায্য করবে বলে অনেকে মনে করেন! কারণ ২রা মে-র পর থেকে রাজ্য বিজেপর কর্মীরা বিজেপিতে গোষ্ঠী দ্বন্দ, বড় নেতাদের দল ছেড়ে তৃণমূলে যাওয়া ও একে অপরের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যই দেখে আসছে!

মমতার বিরুদ্ধে কী অভিযোগ মালব্যর?

মমতার বিরুদ্ধে কী অভিযোগ মালব্যর?

এদিন সংবাদ মাধ্যমে অমিত মালব্য অভিযোগ করেছেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার কেন্দ্রের বিরুদ্ধে স্ট্যান্ড নিয়ে যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোরই বিরোধিতা করেন! সাম্প্রতিক হাঁসখালি ধর্ষণ ও মৃত্যুর মামলায় অপরাধীদের রক্ষা করার চেষ্টা করছেন মমতা এবং বীরভূমের হিংসায় (রামপুরহাটের একটি গ্রামে তৃণমূল কংগ্রেসেরই ১০ জনকে পুড়িয়ে মারা হয়েছিল। অভিযোগ তৃণমূলের দিকেই।) কড়া পদক্ষেপ নিতে চাইছেন না। মালব্য আরও বলেন, রাজ্যের ক্রমবর্ধমান আইন-শৃঙ্খলা সমস্যার কারণে পশ্চিমবঙ্গের মানুষ টিএমসির থেকে মুক্তি পেতে চায় এবং শাহ বিজেপি কর্মীদের উজ্জীবিত করতে এবং বিজেপিকে বঙ্গে ক্ষমতায় নিয়ে আসার জন্য প্রস্তুতি নিতেই রাজ্যে এসেছেন!

দেশে তাপপ্রবাহ, বৃষ্টিপাত, বর্ষার প্রস্তুতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক প্রধানমন্ত্রী মোদীর দেশে তাপপ্রবাহ, বৃষ্টিপাত, বর্ষার প্রস্তুতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক প্রধানমন্ত্রী মোদীর

English summary
Mamata is anti federal, wants to keep syndicate alive on Bangladesh border, says Amit Malviya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X