• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় উন্নয়নের কাজে কোনও বাধা রেয়াত করবেন না মুখ্যমন্ত্রী মমতা! 'পথশ্রী' উদ্বোধনে কোন বার্তা

  • |

রাজ্যে ১২ হাজার কিলোমিটার রাস্তা উন্নয়নের উদ্যোগ নিয়ে এদিন 'পথশ্রী' প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হাত ধরে এই বিশাল কর্মকাণ্ডের সূচনা এদিন উত্তরবঙ্গের শিলিগুড়ির ধনতলা থেকে শুরু হয়েছে। আর উন্নয়নের এই কাদে কোনও বাধা যে দিদি মানবেন না, তা এদিন স্পষ্ট করে দেন তিনি।

 দিদির হুঁশিয়ারি

দিদির হুঁশিয়ারি

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কড়া নির্দেশে জানান, রাস্তা মেরামতির কাজে কেউ বাধা সৃষ্টি করলে তার ফল ভালো হবে না। তিনি বলেন, ' যাঁরা টেন্ডার পাবেন না, তাঁরা যদি কাদে বাধা সৃষ্টি করেন, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। '

 প্রতিহিংসা বরদাস্ত নয়

প্রতিহিংসা বরদাস্ত নয়

উল্লেখ্য, অনেকেই সরকারি কাজের টেন্ডার না পেয়ে সেই কাজ ভেস্তে দেওয়ার দিকে এগিয়ে যান। অনেকেই টেন্ডার না পেয়ে প্রতিহিংসায় অবতীর্ণ হন। মমতা এদিন সাফ জানিয়ে দেন, যে যদি কেউ প্রতিহিংসা বশত রাজ্যের উন্নয়নের কাজে বাধা হয়ে দাঁড়ান , তাহলে ওঁর সরকার একচুলও পিছিয়ে থাকরেব না পদক্ষেপ নেওয়ার থেকে।

 পুলিশকে নির্দেশ

পুলিশকে নির্দেশ

উন্নয়নের কাজে কেউ বাধা সৃষ্টি করলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার বার্তা দেন মমতা। এবিষয়ে পুলিশকে সচেষ্ট হতে বলেন তিনি। শুধু প্রশাসন নয়, সাধারণ মানুষও গণ্ডোগোল টের পেলেই যেন 'দিদিকে বলো'তে অভিযোগ, জানান সেবিষয়েও বার্তা দেন মমতা।

 পথশ্রী অভিযান

পথশ্রী অভিযান

এদিন শিলিগুড়ির রাজগঞ্জের ধনতলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তা সংস্কারের কাজের 'পথশ্রী' প্রকল্প চালু করেন। এই প্রকল্পের আওতায় ১২ হাজার কিলোমিটার রাস্তা সংস্কার হবে ১৫ দিনে। এমনই টার্গেট দিয়েছেন দিদি।

English summary
Mamata inaugurates Pathashree projects in west bengal gives Waring to people of hindrance in work
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X