• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কুর্তা পাঠালে দোষটা কোথায়', মোদীকে উপহার দেওয়া প্রসঙ্গে বিস্ফোরক মমতা ফাঁস করলেন 'কারণ'

ভোট প্রচারের উত্তেজনায় এদিন রাঢ় বাংলা বীরভূমের মাটি থেকে মোদীর বিরুদ্ধে একাধিক তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়। সিউড়িতে এদিন ভোট প্রচারে গিয়ে হাইভোল্টেজ সভায় প্রথমেই অর্জুন সিং এর গড় ভাটপাড়া কেন্দ্র থেকে মদন মিত্রকে উপনির্বাচনের প্রার্থী হিসাবে ঘোষণা করে তাক লাগিয়ে দেন মমতা। এছাড়াও কুর্তা , মিষ্টি প্রসঙ্গ নিয়ে এদিন মমতা একহাত নেন মোদীকে।

কুর্তা-মিষ্টি প্রসঙ্গ

কুর্তা-মিষ্টি প্রসঙ্গ

অক্ষয় কুমারের সঙ্গে মোদীর বিশেষ সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে কুর্তা ও মিষ্টি পাঠান প্রায়ই। আর এর জবাবে এদিন মমতা বলেন,' আমি তাঁকে নাকি কুর্তা পাঠাই.. পাঠালে দোষটা কোথায়? দুর্গাপুজোয় সকলকেই কিছু না কিছু পাঠাই আমরা। বিশ্ববাংলা আমরা বাংলার ব্র্যান্ড, বর্ধমান, বীরভূম, হুগলির তাঁতিরা সেখানে কাজ করে। তাঁরা আমায় তৈরি করে দেয়। সেখানে থেকে আমি নরেন্দ্র মোদীকেই শুধু নয়, অনেককেই পাঠাই.. যাঁরা গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। তবে হ্যাঁ.. ওঁরা বলেন, আমরা বলিনা।... '

মোদীকে তোপ

মোদীকে তোপ

এদিন ও সাম্প্রদায়িকতা থেকে এনআরসি নিয়ে বিজেপি ও মোদীকে তোপ দাগেন মমতা। তাঁর দাবি মোদীর পার্টি গোটা নির্বাচনে টাকা ছড়াচ্ছে পাশাপাশি মোদীর 'মাথার ঠিক নেই' বলে মন্তব্য করেন মমতা। তাঁর দাবি মোদী ভালো মতোই জানেন 'এই মেয়েটাই পারবে। এই আমার সরকার উল্টে দেবে।' মমতার দাবি মোদীর কাছে বাংলাই একমাত্র 'ভয়'। তাই এখানেই সভা করতে বার বার আসছেন মোদী।

[আরও পড়ুন: মোদীকে মিষ্টি-কুর্তা মমতার! জবাব দিলেন অভিষেক]

শান্তিনিকেতনে অশান্তি ইস্যু

শান্তিনিকেতনে অশান্তি ইস্যু

মোদীর বোলপুরের সভাকে কটাক্ষ করে মমতা এদিন বলেন, শান্তিনিকেতনে গুণ্ডারাজের যে কথা মোদী বলেছেন, তা সম্পূর্ণ ভ্রান্ত। পাশাপাশি, মমতার দাবি শান্তিনিকেতনে বিশ্বভারতীর উন্নয়নে মোদী সরকার কিছু না করলেও, রাজ্যের মমতা সরকার বীরভূমে বিশ্ববাংলার মতো আন্তার্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় গড়ে উঠবে।

[আরও পড়ুন:বিচ্ছিন্নতাবাদী শক্তি অসম গণ পরিষদ! সিপিএম-বিজেপিকে এক পংক্তিতে রেখে তুলনা অভিষেকের]

English summary
Mamata hits back Modi on Kurta , sweet issue during tmc vote campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X