• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় ফের বড় সিদ্ধান্ত রাজ্য সরকারের, ২০০ কোটি টাকার তহবিল ঘোষণা

করোনা ভাইরাস মোকাবিলায় ২০০ কোটি টাকার তহবিল ঘোষণা করল রাজ্য সরকার। রাজ্যে ইতিমধ্যে ৫০০০ জনকে বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। উদ্বেগ বাড়ছে ক্রমশ। পরিস্থিতি মোকাবিলায় রাজ্যের স্কুল কলেজের ছুটি বাড়ানো হয়েছে। সব সিনেমা হল বন্ধ করে দেওয়া হয়েছে।

করোনা সংক্রমণে জরুরি ব্যবস্থা

করোনা সংক্রমণে জরুরি ব্যবস্থা

করোনা ভাইরৈস মোকাবিলায় ২০০ কোটি টাকার তহবিল ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ভাইরাস মোকাবিলায় কাজ করা ১০ লক্ষ স্বাস্থ্যকর্মীর জন্য ৫ লক্ষ টাকা করে স্বাস্থ্য বিমা করা হবে এই তহবিলের আওতায়। এই তহবিলের অর্থ থেকেই স্বাস্থ্য কর্মীদের জন্য ২ লক্ষ টাকার পোশাক। ২ লক্ষ এন-৯৫ মাস্ক। এবং ৩০০টি ভেন্টিলেশন কেনা হবে বলে জানিয়েছেন তিনি। করোনা আক্রান্ত রোগীদের যাতে বেসরকারি হাসপাতাল ফিরিয়ে না দেয় সেদিকেও নজর রাখতে বলেছেন তিনি।

নবান্নে মাস্ক বিলি

নবান্নে মাস্ক বিলি

আজ নবান্নে কর্মীদের মধ্যে বিনামূল্যে এন-৯৫ মাস্ক বিলি করা হয়। রাজ্য সরকারের সব দফতরে হ্যান্ড স্যানিটাইজার রাখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি জানিয়েছেন রাজ্যে এখনও পর্যন্ত ৩ লাখ ২৮ হাজার জনকে করোনা স্ক্রিনিং করানো হয়েছে। তাঁদের মধ্যে ৫০০০ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। রাজ্যের সকলকে আতঙ্কিত না হয়ে সাবধানতা নিতে বলেন তিনি।

করোনা নিয়ে মুখ্যমন্ত্রীর পৌরহিত্যে নবান্নে আজ জরুরী বৈঠক
স্কুল কলেজের ছুটি বৃদ্ধি

স্কুল কলেজের ছুটি বৃদ্ধি

রাজ্যের স্কুল কলেজের ছুটি বাড়িয়ে ১৫ এপ্রিল পর্যন্ত করে দেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের সব সিনেমা হলগুলিও বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

English summary
Mamata government declear 200 Cr fund for coronavirus prevention
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X