• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আদি তৃণমূল নেতাদের মূলস্রোতে ফেরার ডাক মমতার, নতুনদের দিলেন একতার বার্তা

লোকসভা ভোট থেকে শিক্ষা নিয়েই এগোচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে আসন্ন পুরসভা নির্বাচনেই তিনি তাঁর দলের অবস্থান স্পষ্ট করে দিচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়েছেন, দলের নেতা-কর্মীদের মধ্যে কোনও ভেদাভেদ রাখা চলবে না। সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

পুরনো নেতা-কর্মীরা ফিরে আসুন মূল স্রোতে

পুরনো নেতা-কর্মীরা ফিরে আসুন মূল স্রোতে

সেইসঙ্গে মমতার আহ্বান, মান-অভিমান ভুলে পুরনো নেতা-কর্মীরা ফিরে আসুন মূল স্রোতে। আপনাদের হাত ধরেই তৈরি হয়েছে তৃণমূল। আপনারা অভিমান করে দূরে সরে থাকবেন না। তিনি নতুনদের উদ্দেশ্যে বার্তা দেন, পুরনোদের সম্মান দিতে হবে। তাঁদেরকে নিয়েই চলতে হবে। মোট কথা কোনও ভেদাভেদ থাকুক তৃণমূলে, তিনি চান না।

পুরনোদের ডাক দিয়ে নতুনদের এক হওয়ার বার্তা

পুরনোদের ডাক দিয়ে নতুনদের এক হওয়ার বার্তা

পুরসভা নির্বাচনর প্রাক্কালে দলীয় অবস্থান ঠিক করতে নেতাজি ইন্ডোরের সভা ডাকেন মমতা। তিনি স্পষ্ট করে দেন, কোন পথে চলবে লড়াই। পুরনোদের ডাক দিয়ে নতুনদের এক হওয়ার বার্তা দেন। টিকিট পাওয়া নিয়ে অযথা লড়াই বন্ধ করার কথাও বলেন তিনি। বলেন, দলকে ভালোবেসে মানুষের জন্য কাজ করতে হবে। তাঁদের পারফরম্যান্সই স্থির করে দেবে টিকিট পাওয়ার যোগ্যতা।

তৃণমূল থেকে বহিষ্কৃত প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ মঞ্চে

তৃণমূল থেকে বহিষ্কৃত প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ মঞ্চে

এদিন মঞ্চে দেখা যায়, তৃণমূল থেকে বহিষ্কৃত প্রাক্তন সাংসদ কুণাল ঘোষকে। লোকসভা নির্বাচনে ধাক্কা খাওয়ার পর যে দলে পুরনোদের গুরুত্ব দেওয়া হচ্ছে, তা কুণাল ষোঘের আগমন স্পষ্ট করে দিয়েছে। কুণাল ঘোষ চিরকাল বলে গিয়েছেন, তিনি দলের সৈনিক ছিলেন, সৈনিক আছেন। এদিন তা পরিষ্কার হয়ে গেল অনেকটাই।

দলকে ভালোবাসুন, কাজ করুন মানুষের জন্য

দলকে ভালোবাসুন, কাজ করুন মানুষের জন্য

মমতা এদিন স্পষ্ট করে একটা কথাই বলেন, দলকে ভালোবাসুন। তাহলে দল আপনাকে দেখবে। কিন্তু শুধু নিজেকে গুছিয়ে নেওয়ার জন্য দলকে ব্যবহার তিনি মানবেন না। দলের ভালো যাঁরা চান না, তাঁরা ইচ্ছা করলে দল ছেড়ে চলে যেতে পারেন। দরজা খোলাই আছে। যাঁরা নিঃস্বার্থে কাজ করতে চান মানুষের জন্য, তাঁরাই আমার দলে স্বাগত।

তৃণমূলকে ভালোবাসতে হবে! আর যে যোগ্যতা আপনাকে টিকিট দিতে পারে পুরভোটে

English summary
Mamata Bnaerjee calls old TMC leader to return in main stream. Mamata Banerjee gives message to be united before Municipal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X