• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গদ্দার কারা? বিভাজনের রাজনীতিকদের বাংলায় স্থান নেই, উৎখাতের বার্তা মুখ্যমন্ত্রী মমতার

বিজেপিকে নিশানায় ফের গদ্দার তকমা দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বুনিয়াদপুরের সভা থেকে তিনি প্রশ্ন ছুড়ে দিলেন, গদ্দার কারা? কারা ভাগাভাগি করছে? বিজেপির বিভাজনের রাজনীতিকে কটাক্ষ করে তিনি বলেন, এখন হিন্দুদের মধ্যেও বিভাজন ঘটাচ্ছে বিজেপি। কিন্তু বাংলার মানুষ এসব বরদাস্ত করবে না।

গণতান্ত্রিকভাবে বিজেপিকে ছুড়ে ফেলতে হবে

গণতান্ত্রিকভাবে বিজেপিকে ছুড়ে ফেলতে হবে

মমতা বলেন, গণতান্ত্রিকভাবে বিজেপিকে ছুড়ে ফেলতে হবে। দিল্লিতে নালার মধ্যে মৃতদেহ ভেসে উঠছে। এখনও দিল্লিতে কত মানুষ ঘরছাড়া। ৭০০ জনের কোনও খোঁজ মিলছে না। মৃতেদেহের পাহাড় জমছে দিল্লিতে। এর দায় এড়াতে পারে না বিজেপি। এটা একটা পরিকল্পিত গণত্যা।

মনে রাখবেন বাংলা ও দিল্লি এক নয়

মনে রাখবেন বাংলা ও দিল্লি এক নয়

মমতা বলেন, বাংলাতেও গোলি মারার স্লোগান তুলেছে বিজেপি। তাঁর প্রশাসন চটজলদি ব্যবস্থা নিয়েছে। এ প্রসঙ্গেও তিনি দিল্লির উদাহরণ টেনেছেন। বলেছেন, মনে রাখবেন বাংলা ও দিল্লি এক নয়। দিল্লির পুলিশ যা পারেন, আমরা কয়েক ঘণ্টায় তা করে দেখিয়েছি। আজও দিল্লিতে স্লোগানকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বাংলার দিকে চোখ তুলে তাকাবেন না ভুলেও

বাংলার দিকে চোখ তুলে তাকাবেন না ভুলেও

মমতার কথায়, বাংলার দিকে চোখ তুলে তাকাবেন না ভুলেও। বিজেপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বাংলার কথা বলতে লজ্জা করে না। বিজেপির মুখে বাংলার কথা মানায় না। দিল্লি আমাদের অনেক অত্যাচার করে। কিন্তু দিল্লির অত্যাচারেও আমরা মথানত করি না। মানসিক ও অর্থনৈতিকভাবে অত্যাচার চালাচ্ছে, তবু আমরা জানি লড়াই করে মাথা তুলে দাঁড়াতে।

মানুষকে ভালোবাসলে আমি তাকে ভালোবাসব

মানুষকে ভালোবাসলে আমি তাকে ভালোবাসব

মমতা বলেন, মানুষকে ভালোবাসলে আমি তাকে ভালোবাসব। আন্দোলন করতে গিয়ে জীবনে বহুবার মার খেয়েছি। একটা নির্বাচনে হেরেছি, তাতে কিছু এসে যায় না। কিন্তু এত আসন পেয়ে কী দিয়েছে বিজেপি। বিজেপি কিছু দিতে জানে না, শুধু নিতে জানে। আর আমরা সরকারে এসেছি মানুষকে সেবা দিতে। কিছু নিতে নয়।

বাংলায় জগাই-মাধাই-গদাই মিলিত হয়েছে

বাংলায় জগাই-মাধাই-গদাই মিলিত হয়েছে

মমতার অভিযোগ, বিজেপি, কংগ্রেস ও সিপিএম এক হয়ে গিয়েছে। বাংলায় জগাই-মাধাই-গদাই মিলিত হয়েছে। লোকসভাতে কী হয়েছে আপনারা নিজে চোখে দেখেছেন। আবারও পুরসভা ও বিধানসভার আগে ওরা এক গতে চাইছে। তাই ২০০টি আসনে নিজেরা লড়বে, ৯৪টি আসন কংগ্রেস-সিপিএমের জন্য ছেড়ে রেখেছে।

পচা শামুক বিজেপি মুখ থেকে ভালো স্লোগান বেরোয না

পচা শামুক বিজেপি মুখ থেকে ভালো স্লোগান বেরোয না

তাঁর কথায়, বিজেপি পচা শামুক, ওদের মুখ থেকে ভালো স্লোগান বের হয় না। রাস্তায় গোলি মারার স্লোগান দিচ্ছে, এত সাহস। ওই পচা শামুকে পা কাটলে হবে না। ওদের বর্জন করতে হবে। বিজেপি উদ্দেশ্য তিনি আবার বলেন, আগে দিল্লি সামলাও, তারপর নজর দাও বাংলায়।

উস্কানিমূলক মন্তব্য নিয়ে এফআইআর পুলিসের উপরেই ছেড়ে দেওয়া হোক, শীর্ষ আদালতে আর্জি কেন্দ্রের

English summary
Mamata Bnaerjee attacks BJP as betrayer from South Dinajpur rally. She gives message to defeat BJP in upcoming elections,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X