• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কলাইকুন্ডায় একটা কাগজ হ্যান্ডওভার করতে হবে', মোদীর সঙ্গে বৈঠকের আগে গঙ্গাসাগর থেকে বার্তা মমতার

বিধানসভা নির্বাচনের পর ভার্চুয়াল মিটিংএ মোদী মমতা মুখোমুখি হলেও, সামনাসামনি হচ্ছেন এই প্রথমবার। এদিন ইয়াস বিধ্বস্ত এলাকা পরিদর্শনে রাজ্যে আসছেন মোদী। তাঁর সঙ্গে কলাইকুন্ডায় বৈঠক হওয়ার কথা মমতার। তবে বৈঠকের ঠিক আগেই মোদী সেখানে শুভেন্দু অধিকারীকে আমন্ত্রণ করায় , বৈঠকে মমতা অংশ নেবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। আর এই প্রসঙ্গেই এদিন গঙ্গাসাগরের প্রশাসনিক বৈঠক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা দেন।

প্রধানমন্ত্রীর হাতে ক্ষয়ক্ষতির কাগজ পত্র তুলে দিয়েই কলাইকুন্ডা থেকে রওনা দেন মুখ্যমন্ত্রী
'কলাইকুন্ডায় একটা কাগজ হ্যান্ডওভার করতে যাচ্ছি'

'কলাইকুন্ডায় একটা কাগজ হ্যান্ডওভার করতে যাচ্ছি'

মুখ্যমন্ত্রী-প্রধানমন্ত্রী বৈঠকের হাইভোল্টেজ পর্ব শুরু হওয়ার আগেই বাংলার রাজনীতি এদিন তোলপাড়। এদিন মোদীর বৈঠকে মমতা থাকবেন কি না, তা নিয়ে রয়েছে জল্পনা। গঙ্গাসাগর থেকে কলাইকুন্ডার উদ্দেশে রওনা হওয়ার আগে মমতা বলেন, 'কলাইকুন্ডায় একটা কাগজ হ্যান্ডওভার করতে হবে ', আর সেই জন্যই তিনি সেখানে যাচ্ছেন। বৈঠকের প্রসঙ্গ এদিন উত্থাপন করেননি মমতা।

ইয়াস পর্যালোচনা বৈঠকে থাকছেন না মমতা

ইয়াস পর্যালোচনা বৈঠকে থাকছেন না মমতা

জানা গিয়েছে, ইয়াস নিয়ে পর্যালোচনা বৈঠকে এদিন মমতা থাকবেন না। শুধুমাত্র প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠকে তিনি থাকবেন। এদিন শুভেন্দুর উপস্থিতি প্রসঙ্গে মমতা বেজায় ক্ষুব্ধ হয়েছেন
বলে সূত্রের দাবি।

'কাঁচা মাটি দিয়ে বাঁধ করলে টাকা জলে যাচ্ছে, পকেটে যাচ্ছে'

'কাঁচা মাটি দিয়ে বাঁধ করলে টাকা জলে যাচ্ছে, পকেটে যাচ্ছে'

এদিকে, প্রশাসনিক বৈঠকে মমতা সাফ নির্দেশ দেন
'কাঁচা মাটি দিয়ে বাঁধ করলে টাকা জলে যাচ্ছে, পকেটে যাচ্ছে'। বারবার প্রশাসনিক কর্তাদের তিনি নির্দেশদেন যে , ত্রাণের কাজে যেন কার্পণ্য। না হয়. কেউ কিছু চাইলে যেন তা দেওয়া হয়।

কলাইকুন্ডার বৈঠক ও মমতা

কলাইকুন্ডার বৈঠক ও মমতা

এদিন, মমতা সাফ জানান, ইয়াসে কী ক্ষয়ক্ষতি হয়েছে, তা নিয়ে যে তালিকা রয়েছে সেই 'কাগজ' তিনি হ্যান্ডওভার করতে যাচ্ছেন গঙ্গাসাগরে। বৈঠক প্রসঙ্গে মুখ্যমন্ত্রী একটিএ বাক্য খরচ না করায় , বিষয়টি নিয়ে চঞ্চল্য ছড়িয়েছে। মমতা জানান গঙ্গাসাগর থেকে কলাইকুন্ডা যেতে ৪৫ মিনিট লাগবে। এদিকে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে এদিনের ইয়াস সংক্রান্ত পর্যালোতনা বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীকে। আমন্ত্রিত রয়েছেন রাজ্যপাল। তবে রাজ্যপাল বা দেবশ্রী চৌধুরীর উপস্থিতি নিয়ে মমতার আপত্তি না থাকলেও, শুভেন্দুর নাম তাতে থাকাতেই মমতা বেশ অসন্তুষ্ট বলে সূক্রের দাবি।

English summary
Mamata Banrjee adresses administrative meeting in Gangasagar, talks about Kalaikunda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X