• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪-এর অঙ্কেই তৃণমূলের রাজ্যসভার প্রার্থী জহর! মোদীকে চ্যালেঞ্জে মাস্টারস্ট্রোক মমতার

Google Oneindia Bengali News

প্রসার ভারতীর প্রাক্তন সিইও জহর সরকারকে প্রার্থী করে মাস্টারস্ট্রোক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সকালে একটা সিদ্ধান্তেই তৃণমূল সুপ্রিমো তাঁর সমীকরণ স্পষ্ট করে দিলেন। মুকুল রায় থেকে যশবন্ত সিনহা-সহ অনেকের নাম শোনা যাচ্ছেল রাজ্যসভার প্রার্থীপদে, সেই জল্পনার অবসানে সেই ২৪-এর অঙ্কই সুস্পষ্ট।

মোদী বিরোধিতার পরিকল্পনা সাজিয়ে নিয়েছেন রাজ্যসভায় তৃণমূলের প্রার্থী জহর সরকার
মোদী বিরোধী মুখকে সংসদে পাঠিয়ে মাস্টারস্ট্রোক মমতার

মোদী বিরোধী মুখকে সংসদে পাঠিয়ে মাস্টারস্ট্রোক মমতার

জহর সরকার ২০১৬ সালে মোদী সরকারের নীতির সমালোচনা করে প্রসার ভারতীর সিইও পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তারপর থেকে তিনি আরও ক্ষুরধার আক্রমণ শানাতে শুরু করেন মোদী সরকারের বিরুদ্ধে। এবার সেই মোদী বিরোধী মুখকে সংসদে পাঠিয়ে মাস্টারস্ট্রোকটা দিয়েই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

২০২৪-এর লক্ষ্য স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

২০২৪-এর লক্ষ্য স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্যসভায় মমতা পাঠাচ্ছেন একজন জ্ঞানী, সুদক্ষ লেখক, অসাধারণ বাগ্মী, রুচিশীল মানুষকে। জহর সরকারকে রাজ্যসভায় পাঠিয়ে সংসদে মোদী বিরোধিতা আরও তীক্ষ্ণ করলেন মমতা। দীনেশ ত্রিবেদীর ছেড়ে যাওয়া আসনে একজন যোগ্য লোককেই বেছে নিয়ে ২০২৪-এর লক্ষ্য স্পষ্ট করে দিলেন তিনি।

আলাপন বন্দ্যোপাধ্যায় ইস্যুতেও মোদী সরকারের সমালোচনা

আলাপন বন্দ্যোপাধ্যায় ইস্যুতেও মোদী সরকারের সমালোচনা

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই সুসম্পর্ক তাঁর ‘জহর-দা'র। ২০১৬ সালে প্রসার ভারতী ছাড়ার পর থেকে জহর সরকার মোদী বিরোধিতা করে চলেছেন। সম্প্রতি আলাপন বন্দ্যোপাধ্যায় ইস্যুতেও মোদী সরকারের সমালোচনা করেন তিনি। টুইটারে তিনি লেখেন- মোদী-শাহ পাগল হয়ে গিয়েছেন। আলাপন বন্দ্যোপাধ্যায়ের অবসর নিয়ে একদিন বাকি, তখন তাঁকে দিল্লিতে বদলি করা হচ্ছে।

দিল্লির রাজনীতিতে মোদী-শাহকে মাত দিতে মাস্টারস্ট্রোক মমতার

দিল্লির রাজনীতিতে মোদী-শাহকে মাত দিতে মাস্টারস্ট্রোক মমতার

জহর সরকার দিল্লির অলিন্দে পরিচিত নাম। কিন্তু কোনওদিনই মোদী-শাহের সঙ্গে তাঁর সুসম্পর্ক ছিল না। ৪২ বছরের বেশি সময় জন পরিষেবার সঙ্গে যুক্ত তিনি। সেই আমলাকে এবার রাজ্যসভায় পাঠিয়ে ২০২৪ লোকসভা নির্বাচনের লক্ষ্য স্পষ্ট করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশাসনিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দিল্লির রাজনীতিতে মোদী-শাহকে মাত দিতে চান তিনি।

English summary
Mamata Banertjee gives masterstroke to do candidate to Jahar Sircar in Rajya Sabha election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X