• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবান্নে সাধারণ মানুষকে হুঁশিয়ারি দিয়েই মমতা বেরিয়ে পড়লেন বোঝাতে, ভিজিট রেশনে-রাস্তাতেও

রাজ্যে ধীর লয়ে হলেও বাড়ছে করোনা সংক্রমণ। এদিনই প্রথম উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে করোনা আক্রান্তের পরিসংখ্যান জানিয়ে, তাঁর স্পষ্ট বার্তা কোমনওভাবেই এই সংক্রমণকে বাড়তে দেওয়া যাবে না। গোষ্ঠী সংক্রমণ রুখতেই হবে। প্রয়োজনে কাজ করতে হবে দিনরাত এক করে।

জনতাকে হুঁশিয়ারি দেওয়ার পরেই ভিজিটে

জনতাকে হুঁশিয়ারি দেওয়ার পরেই ভিজিটে

নবান্নে জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকের মাঝে জনতাকে হুঁশিয়ারি দেওয়ার পরেই তিনি নিজের বিধানসভা ক্ষেত্র ভবানীপুরে ছুটে যান। সেখানে রেশন দোকানে পরিদর্শন করে তিনি মাস্ক বিলি করেন। রেশনকর্মীদের মাস্ক বিলির পর নিজে হাতে সাধারণ মানুষকেও মাস্ক দেন। তাঁদের বোঝালো কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

কীভাবে রেশন দ্রব্য বিতরণ, বোঝালেন মমতা

কীভাবে রেশন দ্রব্য বিতরণ, বোঝালেন মমতা

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় রেশন দোকানে গিয়ে কীভাবে রেশন দ্রব্য বিতরণ করতে হবে তাও বুঝিয়ে দেন। প্রয়োজনে তিনি পাঁচ কিলো করে প্যাকেট করে রাখতে বলেন রেশন ডিলারদের। আলাদা আলাদা প্যাকেট করে রাখতে দিতেও সুবিধা হবে, সামাজিক দূরত্বও বজায় রাখা যাবে।

পার্টির লোককে হুঁশিয়ারি মমতার

পার্টির লোককে হুঁশিয়ারি মমতার

মুখ্যমন্ত্রী এর আগে নবান্নে প্রস্তাব দিয়েছিলেন, স্বনির্ভর গোষ্ঠী ও একশো দিনের প্রকল্পে কর্মীদের দিয়ে রেশনের পাঁচ কিলো প্যাকেট তৈরি করে সরাসরি রেশন দোকানে বিলি করা যেতে পারে। এদিন তিনি রেশনদ্রব্য লুঠ নিয়ে অভিযোগ প্রসঙ্গে পার্টি কর্মীদের সাবধান করে দেন। বলেন, দলের লোক এই কাজ করলে তিনি বরদাস্ত করবেন না। জেলা প্রশাসনকেও কড়া হতে নির্দেশ দেন তিনি।

রেশন নিয়ে বিরোধীদের অভিযোগ, ব্যবস্থা মমতার

রেশন নিয়ে বিরোধীদের অভিযোগ, ব্যবস্থা মমতার

মুখ্যমন্ত্রী বুঝিয়ে দেন, রেশন নিয়ে বিরোধীদের অভিযোগে তিনি মোটেও হালকাভাবে নিচ্ছেন না। খাদ্যশচিবকে তিনি আগের দিনই সরিয়ে দিয়েছেন। তাঁক কম্পালসারি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। নতুন সচিব করা হয়েছে পারভেজ আহমেদ সিদ্দিকিকে। এদিন আবার রেশন পরিদর্শনে বেরিয়ে পড়েছেন।

English summary
Mamata Banerjee warns to people and then understands the corona situation. She visits in ration shop and streets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X