• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাইলে দল থেকে বেরিয়ে যেতে পারেন, ফিরহাদকে নিয়ে মুখ খোলায় সাধনকে বার্তা মমতার

আম্ফান পরিস্থিতি মোকাবিলায় পুরসভা যে ব্যর্থ তা নিয়ে প্রকাশ্যেই সরব হয়েছিলেন তৃণমূল বিধায়ক সাধন পাণ্ডে। দলের অন্দরে দলাদলি বন্ধ করতে চরম বার্তা দিলেন দলনেত্রী। দলের বিরুদ্ধে মুখ খুললে পরিনতি ভাল হবে না এমন ইঙ্গিত দিয়েছেন মমতা।

সাধন পাণ্ডেকে বার্তা

সাধন পাণ্ডেকে বার্তা

আম্ফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ কলকাতা পুরসভা। প্রশাসক ফিরহাদ হাকিম কারোর সঙ্গে পরামর্শ করেননি। আরও প্রস্তুতি নেওয়া প্রয়োজন ছিল। প্রকাশ্যে এমনই মন্তব্য করেছিলেন বিধায়ক সাধন পাণ্ডে। হঠাৎ করে প্রকাশ্যে দলের নেতাদের বিরুদ্ধে মুখ খোলায় বেজায় ক্ষুব্ধ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার এই নিয়ে কড়া বার্তা দিেয়ছেন তিনি। মমতা বলেেছন, 'কলকাতার নেতাদের বলছি যাঁরা এদিকে ওদিকে মুখ খুলছেন তাঁরা চাইলে দল ছেড়ে বেরিয়ে যেতে পারেন।'

 জেলা সভাপতিদের ক্ষমতা বেঁধে দিলেন মমতা

জেলা সভাপতিদের ক্ষমতা বেঁধে দিলেন মমতা

রাজ্য কমিটির অনুমোদন ছাড়া জেলা সভাপতিরা কোনও সাংগঠনিক রদ বদল করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন দলনেত্রী। কোনও রকম রদবদলের আগে রাজ্য কমিটির কাছ থেকে অনুমোদন নিতে হবে তাঁদের। কোনও জেলা সভাপতি এককভাবে কোনও সিদ্ধান্ত নিতে পারবে না। দলের অনিয়ম নিয়ন্ত্রণে শৃঙ্খলা বেঁধে দিয়েছেন মমতা।

 ব্যারাকপুরের দায়িত্বে দীনেশ

ব্যারাকপুরের দায়িত্বে দীনেশ

ব্যারাকপুরের হাল ধরার দায়িত্ব সাংসদ দীনেশ ত্রিবেদীকে দিয়েছেন মমতা। অর্জুণ সিং হাতছাড়া হওয়ার পর থেকে ব্যরাকপুরে যে শূন্যস্থান তৈরি হয়েছে সেটা মোকাবিলা করার দািয়ত্ব অভিজ্ঞ নেতার হাতে দিতে চাইছেন দলনেত্রী। অর্জুণ সিং দল বদলের পর থেকেই ব্যারাকপুর নিয়ে উত্তেজনা বাড়ছে। বিজেপির কার্যকলাপ বাড়ছে সেখানে। নির্মল ঘোষকে সরিয়ে তাই দিনেশকে সভাপতি করা হয়েছে।

বসিরহাটে জ্যোতিপ্রিয়র সঙ্গে সুব্রত বক্সি

বসিরহাটে জ্যোতিপ্রিয়র সঙ্গে সুব্রত বক্সি

বসিরহাটও উদ্বেগের কারণ হয়ে উঠেছে মমতার। সেকারণে বসিরহাটকে হাতে রাখতে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে সুব্রত বক্সিকে দায়িত্ব দিয়েছেন দলনেত্রী। কারণ বসিরহাটে বিজেপির গতিবিধি বেড়েছে। তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন দলনেত্রী। একা যে জ্যোতিপ্রিয়র পক্ষে বসিরহাট সামলানো সম্ভব হবে না তা আঁচ করতে পেরেই সুব্রত বক্সিকে দায়িত্ব দিয়েছেন তিনি।

English summary
Mamata Banerjee warns Sadhan Pandey for raising voice aginst Firhad Hakim
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X