• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কে কে ঝগড়া করছ! বৈঠকের মাঝেই বিদ্রোহী তৃণমূল নেতাদের ‘টিপস’ দিলেন মমতা

প্রশাসনিক সভার মঞ্চে বসেই দলের কোন্দলের খবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানতে চাইলেন কে কে ঝগড়া করছে। তাঁদের কথা শোনার পর দাওয়াই দিলেন জনে জনে। এমনকী মানস-জায়া গীতা ভুঁইয়াকেও জিজ্ঞাসা করলেন অমূল্যর সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে? একুশের আগে তিনি গোষ্ঠী-কোন্দল বন্ধের টিপসও দিলেন বৈঠকের মাঝে।

অমূল্যের সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে, গীতাকে প্রশ্ন মমতার

অমূল্যের সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে, গীতাকে প্রশ্ন মমতার

মঙ্গলবার খড়গপুরে প্রশাসনিক বৈঠকের মাঝে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবংয়ের বিধায়কের কাছে জানতে চান অমূল্যের সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে কি না। উল্লেখ্য, অমূল্য মাইতি তৃণমূলের দীর্ঘদিনের নেতা। মানস ভুঁইয়া তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই উভয়ের মধ্যে গোষ্ঠী কোন্দল লেগে রয়েছে।

মমতাকে কী জবাবা দিলেন মানস-জায়া

মমতাকে কী জবাবা দিলেন মানস-জায়া

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে গীতারানি ভুঁইয়া বলেন, কিচ্ছু হবে না দিদি, সব কিছু ঠিক আছে। সবংয়ের মানুষ আপনার পাশে আছে। আমি আপনাকে কথা দিচ্ছি। সবং আমাদেরই থাকবে। আমরা একসঙ্গে লড়াই করে সবংয়ে জিতব। একুশের বিধানসভা নির্বাচনে আমাদের জয় হবেই।

অমূল্যকে 'বিশেষ বার্তা' মমতার

অমূল্যকে 'বিশেষ বার্তা' মমতার

এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, অমূল্য আমার অনেক পুরনো ছেলে। অমূল্য, তুই মাথা ঠান্ডা করে কাজ করিস বাবু। এদিন এভাবেই অমূল্যকে শান্ত করে সবংয়ের দুই গোষ্ঠীকেই সাম লান মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, সবংয়ে সাম্প্রতিক অতীতে তুমুল গন্ডগোল বাঁধে উভয় গোষ্ঠীর। রক্তারক্তি-কাণ্ড পর্যন্ত ঘটে যায় তৃণমূল বনাম তৃণমূলের।

Positive Story : পশ্চিম মেদিনীপুরঃ রাজ্যে আয়ুষ্মান প্রকল্প রূপায়ণ নিয়ে সবুজ সঙ্কেত মুখ্যমন্ত্রীর
বিধায়ক প্রদ্যোৎ ঘোষকেও বার্তা মমতার

বিধায়ক প্রদ্যোৎ ঘোষকেও বার্তা মমতার

এদিন নারায়ণগড়ের প্রদ্যোৎ ঘোষকেও সতর্ক করে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, প্রদ্যোৎ, তুমি ঝগড়া করছো না তো? সঙ্গে সঙ্গেই সূর্যকান্তকে হারানো প্রদ্যোৎ বলে ওঠেন না দিদি ঝগড়া করছি না। মমতা সাবধান করে দেন ২০২১ নির্বাচন নিয়ে। উল্লেখ্য, লোকসভায় পশ্চিম মেদিনীপুর জেলায় দুটি আসনের একটি হাতছাড়া হয়েছে।

English summary
Mamata Banerjee wanted to know about TMC’s group clash in West Midnapur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X