• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার নজরে এবার রাজবংশী-কামতাপুরী ভোট! উত্তরবঙ্গে তিনদিন হাঁটবেন তিনি

সিএএ ও এনআরসি বিরোধিতায় রাস্তায় নেমে আন্দোলন করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিবাদকে গণ আন্দোলনের রূপ দেওয়ার চেষ্টা চালাচ্ছেন তিনি। সেই লক্ষ্যেই এবার এনআরসি ও সিএএ বিরোধিতা উত্তরবঙ্গে মিছিলেন ডাক দিলেন মুখ্যমন্ত্রী। এই কর্মূসচি ঘোষণা করে মমতা বুঝিয়ে দিলেন, তাঁর লক্ষ্য কামতাপুরী ও রাজবংশী ভোটও।

নজরে রাজবংশী-কামতাপুরী ভোট! তিনদিন হাঁটবেন মমতা

মঙ্গলবার ফের মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় পদযাত্রা করেন এনআরসি ও সিএএ-র প্রতিবাদে। সিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ির সামনে থেকে পদযাত্রা করেন বেলেঘাটা গান্ধী ভবন পর্যন্ত। আর এই সভাস্থল থেকে তিনি জানান, এবার শিলিগুড়ি ও জলপাইগুড়িতেও পদযাত্রা করবেন তিনি। বছরের শেষ তিনদিন তিনি উত্তরবঙ্গে মিছিলে অংশ নেবেন।

উল্লেখ্য, এবার লোকসভা ভোটে উত্তরবঙ্গ খালি হাতে ফিরিয়ে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। যদিও পরবর্তী সময়ে কালিয়াগঞ্জের উপনির্বাচনে কামব্যাক করেছে তৃণমূল। তথাপি হারানো জমি পুনরুদ্ধারের লক্ষ্যে এনআরসি-সিএএ'র প্রতিবাদে উত্তরবঙ্গে হাঁটবেন মমতা। বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে মমতা বলেন, বাবুরা হাঁটতে পারে না। আমার সঙ্গে হাঁটুন দেখি, কত ক্ষমতা।

মমতা এবার টার্গেট করেছেন উত্তরবঙ্গকে। কারণ উত্তরবঙ্গে অনেক উদ্বাস্তু রয়েছেন। রয়েছেন রাজবংশী, কামতাপুরী সম্প্রদায়ের মানুষজন। তাই আগামী বিধানসভা নির্বাচনের আগে দু-পক্ষই জনসমর্থন আদায়ে মরিয়া। তার মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় আগেভাগেই উত্তরবঙ্গে রাজবংশী-কমাতাপুরীর ভোটের লক্ষ্যে টার্গেট ফিক্সড করলেন।

English summary
Mamata Banerjee walk during three days in North Bengal in protest of NRC and CAA. Mamata targets the vote of Rajbangshi and Kamtapuri communities.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X