• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলাকে করোনা-বন্যা-ডেঙ্গির ত্রিফলা আক্রমণ থেকে রক্ষা করতে মমতার বড় বার্তা! প্রশাসনকে কোন নির্দেশ

  • |

রাজ্যে নিম্নচাপের জোড়া ফলার তেজ বাড়তেই একের পর এক বিপত্তিতে গোটা রাজ্য। একদিকে যেমন করোনার সংক্রমণ বেড়ে যাচ্ছে, তেমনই অন্যদিকে প্রতিবারের মতো এই সময় ডেঙ্গি থাবা কষাচ্ছে। আবার তারই সঙ্গে প্রবল প্লাবনের আশঙ্কায় রাজ্যের একাংশ। এমন পরিস্থিতিতে জননেত্রী দিলেন প্রশাসনকে কড়া বার্তা।

বন্যা নিয়ে মমমতার কড়া বার্তা

বন্যা নিয়ে মমমতার কড়া বার্তা

প্রশাসনিক বৈঠকে কর্তাদের সতর্ক করে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে রাখেন, প্রবল বৃষ্টির পূর্বাভাস রয়েছে রাজ্যে। কয়েকটি জায়গায় প্লাবন দেখা গিয়েছে , বাকি এলাকায় দেখা যাচ্ছে নদীর জলস্তর বাড়ছে। কোভিড পরিস্থিতি মাথায় রেখে যেন জেলাগুলি ভাবনা চিন্তা করে বন্যা পরিস্থিতি নিয়ে, তার জন্য মমতা নির্দেশ দিয়েছেন।

উত্তর ২৪ পরগনাকে নিয়ে প্রশ্ন

উত্তর ২৪ পরগনাকে নিয়ে প্রশ্ন

'এখনও নিয়ন্ত্রণ করা যাচ্ছে না কেন? শহুরে ও গ্রামীণ এলাকা রয়েছে ওখানে। ডেঙ্গি প্রতিবছর ওখান থেকে আসে। জেলা পরিষদের সভাধিপতি, বিধায়করা নিজের এলাকার যত্ন নিন। ' করোনা থেকে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে উত্তর ২৪ পরগনাকে এভাবেই গতকাল কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী।

 উত্তর ২৪ পরগনা নিয়ে অসন্তোষ

উত্তর ২৪ পরগনা নিয়ে অসন্তোষ

উত্তর ২৪ পরগনা ঘিরে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বেশ ক্ষোভ প্রকাশ করেন। তিনি প্রশ্ন করেন, কেন এলাকার করোনা সংক্রমণকে নিয়ন্ত্রণে রাখতে পারা যাচ্ছে না, তা নিয়ে তিনি পুর দফতরের থেকে রিপোর্ট চাইবেন। তিনি বলেন, ' ভীষণ ঘিঞ্জি এলাকা, চটকল রয়েছে অনেক, জনসংখ্যা বেশি', ফলে ওই এলাকায় আলাদাভাবে নজর দেওয়ার ডাক দেন মমতা।

 ত্রিফলা হামলা রুখতে প্ল্যান

ত্রিফলা হামলা রুখতে প্ল্যান

মুখ্যমন্ত্রী সাফ বার্তায় জানিয়েছেন, চারিদিকে যা পরিস্থিতি তাতে পশ্চিমবঙ্গ ডেঙ্গি, করোনা ও বন্যার ত্রিফলা থাবার জর্জরিত হতে পারে। তার আগে রাজ্যকে সঠিক প্ল্যান নিয়ে এগিয়ে যেতে হবে বলে তিনি বার্তা দেন।

নভেম্বর পর্যন্ত কোভিড স্বাস্থ্যবিমার মেয়াদ বাড়ালেন মমতা

English summary
Mamata Banerjee urges Bengal to fight against Covid, flood and dengue together
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X