• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যত লোক নিয়ে আসুন আমার সঙ্গে পারবেন না! ইঞ্চিতে ইঞ্চিতে জবাবের চ্যালেঞ্জ মমতার

বিজেপিকে ওপেন চ্যালেঞ্জ জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে মন্ত্রিসভার বৈঠক শেষে শিল্প ও কর্মসংস্থানের বার্তা দেওয়ার পর মমতা গর্জে উঠলেন বিজেপি বিরুদ্ধে। বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, বাইরে থেকে যত লোক নিয়ে আসুন, আমার সঙ্গে পারবেন না। কারণ আমার সঙ্গে মানুষ আছেন।

মানুষ এবার জবাব দেবে ইঞ্চিতে ইঞ্চিতে

মানুষ এবার জবাব দেবে ইঞ্চিতে ইঞ্চিতে

মমতা বিজেপির দিকে আঙুল তুলে জানান, রাজ্যকে শুধু বদনাম করা হচ্ছে, মানুষ এর জবাব দেবে ইঞ্চিতে ইঞ্চিতে। এক পয়সা দেওয়ার ক্ষমতা নেই, এজেন্সি লাগিয়ে শুধু বড় বড় কথা বলার ওস্তাদ এরা। কেন্দ্রীয় সংস্থা দিয়ে হয়রানি করার চেষ্টা হলেও আমরা রুখে দাঁড়াব।

দুর্নীতি না মেনে উল্টে এখন চোখ রাঙাচ্ছে

দুর্নীতি না মেনে উল্টে এখন চোখ রাঙাচ্ছে

মমতা পাল্টা প্রশ্ন তোলেন, পিএম কেয়ার্সের টাকা কোথায় গেল? তার কোনও হিসেব দেয়নি এখনও। নিজের দুর্নীতি না মেনে উল্টে এখন চোখ রাঙাচ্ছে। মমতা বলেন, কোনও চোখ রাঙানি শুনবে না মানুষ। আর কিছুদিন অপেক্ষা করো, জবাব দেবে বাংলার মানুষই। মানুষ ইঞ্চিতে ইঞ্চিতে সব কুৎসা-অপপ্রচারের জবাব দেবে। তৈরি থাকো বিজেপি

সিপিএম এখন বিজেপির দোসর হয়েছে : মমতা

সিপিএম এখন বিজেপির দোসর হয়েছে : মমতা

এদিন বিজেপির পাশাপাশি সিপিএমকেও একহাত নেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সিপিএম এখন বিজেপির দোসর হয়েছে। আম্ফানের টাকা নিয়ে অনেক কথা বলছে। আমি সব টাকা কড়ায়-গন্ডায় বুঝিয়ে দিয়েছি। আম্ফানের অডিট নিয়ে অনেক প্রশ্ন তুলছে। বিজেপি একটা পয়সাও দেয়নি। যে টাকাটা দেবে বলে প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিল, সেই টাকাটাও কেটে নিতে বলেছিল হাতে দেয়নি।

বাংলার মানুষের জন্য কাজ করি, ওরা শুধু প্রশ্ন তোলে

বাংলার মানুষের জন্য কাজ করি, ওরা শুধু প্রশ্ন তোলে

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার জন্য অনেক কিছু করা হয়েছে। কেউ বঞ্চিত নয় বাংলায়। বাংলা কোথাও পিছিয়ে নেই। বরং বাংলা বঞ্চিত হচ্ছে দিল্লির কাছে। বাংলা তার প্রাপ্য পায়নি। এই বাংলার মাটি আমাদের কাজ-কর্মে উৎসাহ দেয়। আমরা মানুষের জন্য কাজ করি। আর ওরা শুধু প্রশ্ন তোলে। মনে রাখবেন, আমার যা কিছু সব মানুষের জন্য। আমি যা আয় করি, তা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে যায় আর গভর্নর রিলিফ ফান্ডে যায়।

আমার প্রকল্প আছে, কেন কেন্দ্রের প্রকল্প নেব

আমার প্রকল্প আছে, কেন কেন্দ্রের প্রকল্প নেব

বিজেপিকে নিশানা করে মমতা বলেন, আমার প্রকল্প আছে। আমি কেন কেন্দ্রীয় সরকারের প্রকল্প নিতে যাব। আমার স্বাস্থ্যসাথী প্রকল্প ১০০ শতাংশ মানুষের জন্। আমার সরকার স্বাস্থ্যসাথী প্রকল্পে সম্পূর্ণ টাকা দেয়। তাহলে আমি কেন কেন্দ্রীয় সরকারের প্রকল্পে ৪০ শতাংশ টাকা দিয়ে করতে যাব। তিনি এদিন কৃষক সম্মান নিধি প্রকল্প নিয়েও কেন্দ্রীয় সরকারকে একহাত নেন।

কলকাতাঃ তৃণমূল লুঠ ও তোলাবাজির সরকার কটাক্ষ সুজন চক্রবর্তীর

মুখ্যমন্ত্রী স্বীকার করুন পঞ্চায়েত ব্যর্থ, টাকা লুট হয়েছে! দুয়ারে সরকার কর্মসূচি নিয়ে বিস্ফোরক সুজন

English summary
Mamata Banerjee throws challenge to BJP in 2021 Assembly Election on external leader issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X