• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘তোমাকে চায় না বাংলা, দিল্লি বাংলাকে চায়’! মোদীকে হটানোর চ্যালেঞ্জ নিলেন মমতা

আর প্রধানমন্ত্রী নয়, এক্সপায়েরিবাবু মোদীকে দিল্লি থেকে হটাবে বাংলাই। মোদীকে দিল্লিকে বধ করে একতার সরকার প্রতিষ্ঠা করবে। পরিবর্তন আসবে দেশে, বাঁচবে দেশের মানুষ। বাংলায় প্রচার শুরু করে দিনহাটার মঞ্চ থেকে তোপ দাগলেন নরেন্দ্র মোদীকে। দিল্লির ক্ষমতা থেকে বিজেপিকে হটাতে তাই বাংলায় কংগ্রেস বা সিপিএমকে ভোট দিয়ে লাভ নেই। তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান জানালেন মমতা।

 ‘তোমাকে চায় না বাংলা, দিল্লি বাংলাকে চায়’! মোদীকে হটানোর চ্যালেঞ্জ নিলেন মমতা

মমতা বলেন, মনে রাখবেন, কোচবিহারে ভোটটা শুধু পরেশ অধিকারীকে দিচ্ছেন না। ভোটটা আপনারা দিচ্ছেন আমাকে। দিল্লিতে জনগণের সরকার গড়ার জন্য আপনি আমাকে ভোট দিচ্ছেন। কোনও কুৎসার কাছে মাথা নত করবে না। ওরা যা দিচ্ছে নিয়ে নিন, কিন্তু ভোট দেবেন না, স্পষ্ট বার্তা মমতার।

[আরও পড়ুন: 'জেলের দরজায় যাঁরা পৌঁছেছেন বিজেপি এলে তাঁরা জেলে ঢুকে যাবেন', ব্রিগেডে পারদ চড়ালেন মোদীর]

মোদীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, বাংলা তোমায় চায় না। বরং দিল্লি বাংলাকে চায়। এই বাংলাই তোমাকে রাজনৈতিকভাবে বধ করবে দিল্লিতে। তোমরা বিনাশকারী দল, চিটিংবাজির দল, ডাকাতের দল, নোটবন্দির দল। তোমরা আমাদের শেখাবে। মমতা মনে করিয়ে দেন, এটা দিল্লির নির্বাচন, বাংলার নয়। এই নির্বাচনে ৪২-এ ৪২ করে বিজেপির কফিনে শেষ পেরেক পুঁতে দেবে বাংলা।

[আরও পড়ুন: টাকার হাঙররা মিটিং করে হ্যাঙারে! ভোটের পর বিজেপিকে হ্যাঙারে ঢোকার পরামর্শ মমতার]

তিনি এদিন কোচবিহারবাসীর কাছে অনুরোধ করেন, আপনারা মন শক্ত করে ভোট দিন পরেশ অধিকারীকে। কোনও ভেদাভেদ না করে ভোট দিন। পরেশ অধিকারী অনেক কাজ করেছেন। তাঁকে আরও কাজের সুযোগ করে দিন। আর আমাকে রূপশ্রী, যুবশ্রী, সবুজশ্রী চালিয়ে যাওয়ার শক্তি দিন। সব ভোট দিন বিজেপির বিরুদ্ধে।

[আরও পড়ুন: 'বোমা ,বন্দুকের সংস্কৃতি বামেদের থেকে ধার নিয়েছে তৃণমূল',ব্রিগেডে জোড়া তোপ মোদীর]

English summary
Mamata Banerjee threatens that Bengal will defeat Narendra Modi in Delhi. She says Bengal does not want you. But Delhi wants to Bengal to remove Modi,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X