• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীতলকুচিকাণ্ড নিয়ে বিজেপিকে বিষাক্ত তিরে বিদ্ধ করলেন মমতা, কমিশনকে চাঁচাছোলা প্রশ্ন দিদির

  • |

ভোটের চতুর্থদফার আগের রাতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বলয়ের অন্যতম অফিসার অশোক চক্রবর্তীকে সরিয়ে দেওয়া হয়। এদিন সেই প্রসঙ্গ তুলে কমিশন নিয়ে যেমন প্রশ্ন ছুঁড়ে দেন মমতা, তেমনই শীতলকুচির ঘটনা নিয়ে এদিন পর পর তিরে বিজেপিকে বিদ্ধ করেন তৃণমূল সুপ্রিমো।

কেন্দ্রীয় বাহিনীর গুলি চালানোর ঘটনা রাজনৈতিক আদেশ, বললেন মমতা
শীতলকুচি নিয়ে মমতা সরব

শীতলকুচি নিয়ে মমতা সরব

'আমি আজ সভায় আসার আগে একটি মর্মান্তিক ঘটনা আমায় দুঃখ দিয়েছে। মনে ব্যাথা নিয়ে এসেছি। আজ ভোট চলছে কয়েকটা জেলায়। সিআরপিএফ গুলি চালিয়ে ৪ জনকে মেরেছে শীতলকুচিতে। সিআরপিফ আমার শত্রু নয়। হোম মিনিস্টারের কথায় চক্রান্ত চলছে।' এদিন এভাবেই শীতলকুচি প্রসঙ্গে ধারালো টার্গেটে বিজেপিকে রাখেন মমতা।

গর্জে উঠলেন মমতা

গর্জে উঠলেন মমতা

'এত ঔদ্ধত্য আসে কোথা থেকে। বিজেপি জানে বিজেপি হেরে গিয়েছে। আর তার জন্যই এমনভাবে ভোটারদের কর্মীদের মারছে।' হিঙ্গলগঞ্জের সভা থেকে মমতা একথা বলেই শান্তি বজায় রাখার আবেদন মমতার। মমতা বলেন, 'অমিত শাহ কেন বলবে তাঁর এজেন্সিকে মেয়েদের ভয় দেখাও'। এরপরই তৃণমূল সুপ্রিমো বলেন, এর বদলা যদি ভোটের বাক্সে না পড়ে , তাহলে ওঁদের (শীতলকুচিতে প্রয়াত) আত্মার শান্তি হবে না। মমতার কথায় 'এতগুলো মানুষকে গুলি করে মেরে দিয়ে বলছে 'সেলফ ডিফেন্স'!' কার্যত এই ভাষাতেই এদিন মমতা আক্রমণ শানান বিজেপিকে সামনে রেখে।

 নির্বাচন কমিশনকে প্রশ্ন

নির্বাচন কমিশনকে প্রশ্ন

মমতা বলেন, 'আমার সিএমওতে কাজ করতেন এক নিচু তলার অফিসার সে কেন রিটেয়ার্ড বলে তাঁকে সরিয়ে দিলেন? আর বিবেক দুবে হু আর ইউ? রিটেয়ার্ড লোক বিবেক দুবে নির্বাচন পরিচালনা করছেন? আমি ইলেকশন কমিশনকে প্রশ্ন করছি। আপনারা আমাকে নোটিস পাঠাবেন। আমি কোনও কোড অফ কনডাক্ট ভায়োলেট করছি না। আমি আমার অধিকার নিয়ে প্রশ্ন করছি।'

আম্ফান থেকে মেরুকরণের রাজনীতিতে নজর

আম্ফান থেকে মেরুকরণের রাজনীতিতে নজর

'আম্ফানে একটা টাকা দেয়নি। মিথ্যা বলেছি। আমি নিজে ৮ হাজার কোটি টাকা খরচ করেছি।' একথা বলেই মমতা বলেন, মোদী মিথ্য়া কথা বলছেন। মমতা মতুয়াদের নিয়ে মিথ্যা কথা বলছেন। এপ্রসঙ্গে বড়মার সেবা প্রসঙ্গে মমতা সরকারের পদক্ষেপের কথা মমতা তুলে ধরেন। উল্লেখ্য, ২৪ পরগনার ভোটে আম্ফান ও মতুয়া ইস্যু অত্যন্ত বড় বিষয়। সেই জায়গা থেকে মমতার বক্তব্য নিঃসন্দেহে তাৎপর্যবাহী।

এবার মতুয়া ভোটের সিংহভাগই বিজেপির দিকে, বিতর্কিত অডিও ক্লিপে স্বীকার প্রশান্ত কিশোরের এবার মতুয়া ভোটের সিংহভাগই বিজেপির দিকে, বিতর্কিত অডিও ক্লিপে স্বীকার প্রশান্ত কিশোরের

English summary
Mamata Banerjee targets EC and BJP from TMC's Hingalgunj rally during west bengal poll
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X