• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর নন্দীগ্রামে প্রেস্টিজ ফাইট জিততে বিশেষ দল মমতার, অঙ্ক কষে স্ট্র্যাটেজি

শুভেন্দু-গড়ে এবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু দল ছেড়ে বিজেপিতে যোগদানের পর ইতিমধ্যেই চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এ কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। এই প্রেস্টিজ ফাইটে জিততে এখন থেকেই ঝাঁপাচ্ছেন তিনি। ফেব্রুয়ারির প্রথম থেকেই জোরদার প্রচার শুরু করে দিচ্ছে তৃণমূল কংগ্রেস।

ভোট প্রচারে বিশেষ দল মমতার

ভোট প্রচারে বিশেষ দল মমতার

শুভেন্দুর নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হয়েছেন। তাই প্রচারের ব্লু-প্রিন্ট এখন থেকেই তৈরি। এতদিন নন্দীগ্রামকে তিনি শুভেন্দুর হাতে তুলে দিয়ে নিশ্চিন্ত ছিলেন। কিন্তু শুভেন্দু এখন নেই। তাই নন্দীগ্রামকে নিজের কাছে রাখতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে ভোট প্রচারে বিশেষ দল তৈরি করছেন তিনি।

জনসংযোগ গড়ে তুলবেন সুব্রত

জনসংযোগ গড়ে তুলবেন সুব্রত

মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভোট প্রচারে থাকবেন একাধিক প্রথম সারির নেতা। কলকাতার নেতাদের এবার অগ্রণী ভূমিকায় রেখে ভোট প্রচারে ঝড় তুলতে চাইছে তৃণমূল কংগ্রেস। আর সামনের সারিতেই থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক গুরু সুব্রত মুখোপাধ্যায়। প্রত্যন্ত অঞ্চলে জনসংযোগ গড়ে তুলবেন তিনি।

ভোট প্রচারের দায়িত্ব একঝাঁক নেতা

ভোট প্রচারের দায়িত্ব একঝাঁক নেতা

সপ্তাহে তিনদিন তিনি পড়ে থাকবেন নন্দীগ্রামে। জনসংযোগের পাশাপাশি জনসভাও করবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ও মাঝেমধ্যে যাবেন। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর যাওয়ার কথা নন্দীগ্রামে। কলকাতার নেতাদের সঙ্গে ভোট প্রচারের দায়িত্ব থাকবেন আবু তাহের, শেখ সুফিয়ানরা। কলকাতা পুরসভার প্রাক্তন বরো চেয়ারম্যান ও রাজ্যসভার এক প্রাক্তন সাংসদকেও নন্দীগ্রামে গিয়ে থাকতে বলা হয়েছে।

নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দুর টক্কর

নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দুর টক্কর

এই একুশের কুরুক্ষেত্রে রাজনৈতিক মহলের নজর থাকবে নন্দীগ্রাম। সাগর পারের নন্দীগ্রামে এবার শাসক দলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মুখ্যমন্ত্রী এবার শুভেন্দু-গড়ে ভোট-যুদ্ধে নামার চ্যালেঞ্জ নিয়েছেন। তারপরই রাজ্য রাজনীতিতে চর্চা শুরু হয়েছে নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দুর টক্কর নিয়ে।

৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ

৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ

ইতিমধ্যেই প্রাক্তন নেত্রীকে ৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ নিয়েছেন শুভেন্দু অধিকারী। তার পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় কিছু না বললেও চ্যালেঞ্জ গ্রহণ করেছেন নন্দীগ্রাম আন্দোলনের শুভেন্দুর একনিষ্ঠ সঙ্গী হিসেবে পরিচিত আবু তাহের। শুভেন্দু-ঘনিষ্ঠ নেতা সাফ জানিয়েছেন, শুভেন্দুদা হারাবেন না, নিজেই হারবেন।

৫০ হাজার ভোটেই হারবেন শুভেন্দু

৫০ হাজার ভোটেই হারবেন শুভেন্দু

আবু তাহের বলেন, ওই ৫০ হাজার ভোটেই হারবেন শুভেন্দু অধিকারী বা তাঁর দলের প্রার্থী। আমরা নন্দীগ্রামের মানুষ দিদিকে কম করে ৫০ হাজার ভোটে জেতানোর সংকল্প নিয়েছেন। শুভেন্দুদার চ্যালেঞ্জ এবার মাঠে মারা যাবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে এই জয়ের সংকল্পের কথা জানিয়েছেন আবু।

কোচবিহারঃ বিজেপি-তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরকে কেন্দ্র করে উত্তেজনা

শুভেন্দুকেও 'দলে টানা'র আহ্বান! পরিবারতন্ত্রের খোঁচায় রাজনীতি ছাড়তে এক পা এগিয়ে অভিষেক

English summary
Mamata Banerjee takes special strategy to win against Suvendu Adhikari in 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X