• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনের মধ্যেই ভিনরাজ্যে আটকে পড়া মানুষজনের জন্য উদ্যোগী মমতা, কেন্দ্রকে বার্তা

করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য তথা দেশজুড়ে চলছে লকডাউন। এই অবস্থায় ভিনরাজ্যে আটকে পড়া মানুষরা পড়েছেন ঘোর বিপাকে। না পারছেন রাজ্য ফিরতে, না পারছেন ভিনরাজ্যে থাকতে। ইতিমধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন করেছেন অনেকে। আর তারপরই রাজ্য সরকারের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করা হল।

লকডাউনের মধ্যেই ভিনরাজ্যে আটকে পড়া মানুষজনের জন্য উদ্যোগী মমতা, কেন্দ্রকে বার্তা

মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করার পরই সর্বদল বৈঠকে কেন্দ্রকে চিঠি লেখার কথা বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মুখ্যসচিব রাজীব সিনহাকে কেন্দ্রের ক্যাবিনেট সচিব ও সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যসচিবকে চিঠি লিখতে নির্দেশও দিয়ে দেন তৎক্ষণাৎ। এবার মমতা আটকে পড়া মানুষদের তাকা-খাওয়ার ব্যবস্থা করতে কেন্দ্রের কাছে দরবার করলেন।

মুখ্যমন্ত্রী বলেন, কেউ আতঙ্কিত হবেন না। সবার যাতে থাকা-খাওয়ার বন্দোবস্ত করা যায়, কেন্দ্রের সঙ্গে কথা বলে আমরা সেই চেষ্টা করছি। আর রাজ্যবাসীর উদ্দেশ্যেও জানাচ্ছি, কেউ চিন্তা করবেন নাষ যে যেখানে আছে, তাঁকে সেখানে সুষ্ঠুভাবে রাখার বন্দোবস্ত করা হচ্ছে। সকলকে সুস্থ রাখাই আমাদের লক্ষ্য।

তিনি এদিন সবাইকে একা থাকার পরামর্শ দেন। বলেন, আমিও একা আছি। আমাকে বাড়ির অন্যান্যরা খাবার দিতে আসে। আমি তাদের বারণ করেছি এখন না আসতে। এখ এমনই একটা সময় সবাইকে একা একা ভালো থাকতে হবে। তা না হলে করোনাকে হারানো যাবে না। আপনারাও নিয়মের বেড়াজালে বেঁধে রাখউন। তাহলে করোনা আপনাকে ভয় পেয়ে পালাবে।

English summary
Mamata Banerjee takes initiative for people who are captured in others state. Mamata speaks with central on that subject,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X