• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর আগে মমতার জন্য অশুভ-বার্তা! হ্যাটট্রিক কি হবে, কী বলছে সমীক্ষা রিপোর্ট

২০২১ আর বেশি দূরে নয়। এক বছরও বাকি নেই বংলায় অনুষ্ঠিত হবে বিধানসভা নির্বাচন। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে, মমতা বন্দ্যোপাধ্যায় কি পারবেন বাংলায় টানা তৃতীয়বার সরকার গড়ে জয়ের হ্যাটট্রিক করতে। নাকি বাংলায় হঠাৎ উত্থান হওয়া বিজেপির হাতেই উঠবে শাসনভার! এরই মধ্যে সি ভোটারের সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

সমীক্ষা রিপোর্টে মমতার জন্য অশুভ বার্তা

সমীক্ষা রিপোর্টে মমতার জন্য অশুভ বার্তা

সি ভোটার সম্প্রতি একটি সমীক্ষা চালিয়েছিল গোটা দেশজুড়ে। এই মুহূর্তে কে সেরা মুখ্যমন্ত্রী। আর কে-ই বা নিকৃষ্টতম মুখ্যমন্ত্রী ভারতের রাজ্যগুলি্র মধ্যে। জনতার মধ্যে সমীক্ষা চালিয়ে সন্তুষ্টিকরণের ভিত্তিতে এই সমীক্ষা রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এই সমীক্ষা রিপোর্ট কিন্তু মমতার জন্য অশুভ বার্তা বহন করে এনেছে।

মমতা বন্দ্যোপাধ্যায় কত নম্বর স্থানে?

মমতা বন্দ্যোপাধ্যায় কত নম্বর স্থানে?

সি ভোটারের সমীক্ষায় প্রথম ১৫ জনে্র মধ্যেও স্থান হয়নি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি রয়েছেন ১৭ নম্বর স্থানে। এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজে সন্তুষ্ট মাত্র ৩৮.৫২ শতাংশ মানুষ। আর কিছুটা সন্তুষ্ট ৩৬.৭৯ শতাংশ মানুষ। একেবারেই সন্তুষ্ট নন ২৩.২৯ শতাংশ মানুষ।

বন্ধু-রাজ্য দিল্লির অবস্থান কত নম্বরে

বন্ধু-রাজ্য দিল্লির অবস্থান কত নম্বরে

আর এই সমীক্ষায় মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে এগিয়ে আছেন নন-বিজেপি ও বিজেপির অনেক রাজ্য। দিল্লির কেজরিওয়ালও এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে। তাঁর কাজে সন্তষ্ট নন মাত্র ১২.৯১ শতাংশ মানুষ। সন্তষ্ট ৫০.৪৭ শতাংশ। কিছুটা সন্তুষ্ট ৩৭.৬২ শতাংশ মানুষ।

বিহার-তামিলনাড়ুও তথৈবচ

বিহার-তামিলনাড়ুও তথৈবচ

মমতার রাজ্যের আগেই ভোট বিহারে। বিহারে ২০২০ সালে বিধানসভা নির্বাচন। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও এই লড়াইয়ে মমতার মতোই পিছিয়ে রয়েছেন। তাঁর স্থান ২০ নম্বরে। তামিলনাড়ুতেও ভোট ২০২১-এ। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী রয়েছেন বিহারের উপরে ১৯ নম্বর স্থানে।

সবথেকে্ নিকৃষ্টতম মুখ্যমন্ত্রী কে?

সবথেকে্ নিকৃষ্টতম মুখ্যমন্ত্রী কে?

২৩ রাজের তালিকায় সবথেকে নিচে রয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মোহনলাল খট্টর। বিজেপির মুখ্যমন্ত্রীর কাজে সন্তুষ্ট নন ৪৬.৮২ শতাংশ মানুষ। আর সন্তুষ্ট মাত্র ২৫.১৮ শতাংশ। কিছুটা সন্তুষ্ট ২৬.১১ শতাংশ। তার উপরে রয়েছেন আরও এক বিজেপিশাসিত রাজ্য উত্তরাখণ্ড।

সবার উপরে কে ও প্রথম তিনে কারা?

সবার উপরে কে ও প্রথম তিনে কারা?

আর সবার উপরে রয়েছেন ওড়িশার মুখ্যমন্ত্রী বিজেডির নবীন পট্টনায়ক। তাঁর কাছে সন্তুষ্ট ওড়িশার ৭২.০৬ শতাংশ মানুষ। কিছুটা সন্তুষ্ট আরও ১৯.৪২ শতাংশ। আর একেবারেই সন্তুষ্ট নন মাত্র ৮.৫২ শতাংশ মানুষ। তাঁর পরেই রয়েছেন কংগ্রেশাসিত ছত্তিশগড়ের ভূপেশ বাঘেল এবং তৃতীয় স্থানে রয়েছে বামশাসিত কেরলার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন।

সহ উপাচার্য বিষয়টি সম্পূর্ণ মুখ্যমন্ত্রীর বিবেকের ওপর ছেড়ে দিয়েছি, স্পষ্ট জবাব রাজ্যপালের

আম্ফানে মুখ্যমন্ত্রী টাকা দেওয়ার দাবি নিয়ে প্রশ্ন! রাজ্য লুটেরাদের হাতে স্বর্গ, বিস্ফোরক অধীর

English summary
Mamata Banerjee takes 17th place as CM in satisfaction according to Survey report. Mamata is backward of 16th CM in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X