• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমাদের নামে মিথ্যা কথা বলে আমাদের হারিয়ে দিয়েছিল', বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে মমতা দিলেন বড় বার্তা

  • |

ভোটের এখনও বহু দফা বাকি। সবেমাত্র তিন দফা মিটেছে। তার মাঝেই উত্তর থেকে দক্ষিণবঙ্গে ক্রমেই ভোটের প্রচারের তাপমাত্রা চড়ছে। এদিকে, একদিকে যেমন বিজেপি দাবি করছে এখনও পর্যন্ত ভোটের বাংলায় তাঁরাই এগিয়ে, তেমনই তৃণমূল দাবি করছে যে তাঁরাই এগিয়ে। এরই মাঝে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন তুলে ধরলেন লোকসভা ভোটে উত্তরবঙ্গে কেন পিছিয়ে পড়েছিল তাঁর দল।

West Bengal Election : বাংলা মা-এর সম্মান আমরা রক্ষা করবো:মুখ্যমন্ত্রী
নারায়ণী ব্যাটালিয়ান প্রসঙ্গ

নারায়ণী ব্যাটালিয়ান প্রসঙ্গ

স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতে মমতা বন্দ্যোপাধ্যায় এদিনও চাঁচাছোলা আক্রমণ করেছেন মোদীকে। নরেন্দ্র মোদীকে মিথ্যাবাদী তকমা দিয়ে এদিন মমতা ফের একবার আরটিআইয়ের তরফে প্রশ্নের উত্তর তুলে ধরেন মমতা। গতকালকের মতো এদিনও কোচবিহারবাসীর দীর্ঘদিনের দাবি নারায়ণী ব্যাটেলিয়ান সম্পর্কিত কাগজ তুলে ধরেন দিদি। দাবি করেন অমিত শাহ নারায়ণী ব্যাটেলিয়ান নিয়ে দাবি করলেও, আরটিআইয়ের নথি বলছে, কেন্দ্রীয় সরকারের তরফে নারায়ণী ব্যাটেলিয়ান তৈরির পরিকল্পনা নেই।

ফের ভ্যাংচানি প্রসঙ্গ

ফের ভ্যাংচানি প্রসঙ্গ

মোদীর ভাষণে, তাঁর কণ্ঠে 'দিদি দিদি' সুরে বিদ্রুপ রয়েছে অভিযোগ তুলে বহু আগেই তৃণমূল সরব হয়েছে। এদিকে, তারপরেও গতকাল মোদীর ভাষণে দেখা গিয়েছে সেই চেনা সুর। তারপর এদিন সেই প্রসঙ্গ তুলে ফের মোদীকে টার্গেট করে মমতা বলেন, এই প্রধানমন্ত্রীর থেকে এটা আশা করা যায় না। দিদি বলেন, 'ভ্যাঙাচি ভ্যাঙাচি করতে করেত ব্যাঙাচির মায়ের মতো অবস্থা হবে'।

কেন উত্তরবঙ্গে পিছিয়ে গিয়েছিল তৃণমূল?

কেন উত্তরবঙ্গে পিছিয়ে গিয়েছিল তৃণমূল?

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন অভিযোগ তোলেন ২ বছর আগের লোকসভা নির্বাচনে তাঁর দলের হারের কারণের। মমতা অভিযোগ করেন, বিজেপি লোকসভা ভোটের সময় মিথ্যা কথা বলে তাঁদের হারিয়ে দিয়েছে। মমতা এই প্রসঙ্গ তুলে বলেন, ' আমি কোচবিহার হারলাম, আমি আলিপুরদুয়ার হারলাম, আমি দার্জিলিং এ হারলাম, আমি উত্তর দিনাজপুরে হারলাম। আমি দক্ষিণ দিনাজপুরে হারলাম। '

'যেদিন থেকে হেরেছি সেদিন থেকে গুন্ডামি বেড়েছে'

'যেদিন থেকে হেরেছি সেদিন থেকে গুন্ডামি বেড়েছে'

মমতা অভিযোগ তোলেন, যেদিন থেকে 'আমি হেরেছি, সেদিন থেকে ওদের গুন্ডামি বেড়েছে কি বাড়েনি! কোচবিহারের মানুষ বলুন গুন্ডামি বেড়েছে না বাড়েনি?' মমতা বলেন, 'গুন্ডামি করতে করতে এমন একটা জায়গায় গেছে, যাঁর নামে কোর্টে কেস, তাঁকে এমপি করে দিয়েছে।'

মমতার সভায় বারবার বিঘ্ন, ভাষণের সময় বহুবার মাইকবন্ধ ঘিরে ক্ষুব্ধ দিদির কোন ষড়যন্ত্রের তত্ত্ব

মমতা বন্দ্যোপাধ্যায়।
Know all about
মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
Mamata Banerjee states why her party lost in various part of North Bengal in Loksabha Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X