• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘ভুল’ দিয়ে শুরু মমতার! শুধরে দিল তৎপর জনতা, পাহাড় সাক্ষী থাকল অভিনবত্বের

'ভুল' দিয়ে শুরু হল মুখ্যমন্ত্রীর নির্বাচনী ভাষণ। অজান্তেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ থেকে 'ভুল' করে বেরিয়ে গেল বিমল গুরুংয়ের নাম। বিনয় তামাং-এর পরিবর্তে যে বিমল গুরুংয়ের নাম উচ্চারিত হয়ে গিয়েছে বুঝতেই পারেননি তিনি। তড়িঘড়ি অরূপ বিশ্বাস এসে শুধরে দিলেন দিদির 'ভুল'।

‘ভুল’ দিয়ে শুরু মমতার! শুধরে দিতে তৎপর জনতা, শেষ হল ‘বন্ধুত্বে’র আবহে

প্রথমে বুঝে উঠতে পারেননি তিনি কী 'ভুল' করেছেন। সভায় তখন মুখ চাওয়াচায়ি শুরু হয়ে গিয়েছে। শেষমেশ বুঝতে পেরে দুঃখপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। বললেন, আসলে একসঙ্গে অনেকদিন কাজ করেছি তো। চেষ্টা করেছি ভেদাভেদ ঘুচিয়ে পাহাড়ের উন্নয়ন করার। কিন্তু তা হয়নি। এরপরই তিনি বিনয়ের প্রশংসায় মাতেন। বিনয় তামাং যে পাহাড়ের উন্নয়নে দারুন কাজ করে চলেছেন, তাঁর বর্ণনা দেন।

মমতা বন্দ্যোপাধ্যায় ভাষণ শুরু করতে চেয়েছিলেন বিনয় তামাং, অনীত থাপাদের নাম দিয়ে শুরু করতে। আর তা করতে গিয়েই প্রথমে উচ্চারিত হয় বিমল গুরুংয়ের নাম। তারপর যথারীতি অনীত থাপা, অরূপ বিশ্বাসদের নাম আসে। প্রথমে উপস্থিত জনতাই ভুল শুধরানোর চেষ্টা করেন। তারপর অরূপ বিশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ভুল' ধরিয়ে দেন। এরপর বিমল গুরুং আর রোশন গিরিকে একযোগে নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, পাহাড় উন্নয়নে টাকা নিয়ে ওঁরা চম্পট দিয়েছে। একইসঙ্গে বলেন, মোর্চার সঙ্গে এক বন্ধুত্ব আগে ছিল না, তা সম্ভব হয়েছে বিনয়-অনীতের জন্যই। তাই তো মোর্চার প্রার্থীকে আমাদের প্রতীক দিতে পেরেছি। পাহাড়-সমতল একযোগে কাজ করার প্রেরণা জোগাচ্ছে তা।

English summary
Mamata Banerjee starts her speech with wrong name. She says Bimal Gurung instead of Binoy Tamang in Darjeeling vote Campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X