• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুরা বেঁকে বসে আছেন, তোয়াক্কা না করেই মমতা বঙ্গ-বিজয়ে নামছেন ময়দানে

তৃণমূলে কোন্দল বেড়েই চলেছে। যত ২০২১-এর বিধানসভা নির্বাচন এগিয়ে আসছে, ততই অশান্তির বেড়াজালে জড়িয়ে পড়ছে তৃণমূল কংগ্রেস। শুভেন্দু অধিকারী ইস্যুতে আশার আলো নিভে গিয়েছে প্রায়। এখনও অন্ধকারে ঢাকা ভবিষ্যৎ। তারপর আরও অনেক নেতা-নেত্রীরা বেসুরো গাইছেন। এই অবস্থাকে তুড়ি মেরে উড়িয়ে বাংলা বিজয়ে নেমে পড়েঠেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতাঃ শুভেন্দু পর্বের ইতি ধরে নিয়েই ভার্চুয়াল বৈঠকে দল বিরোধী কাজে ব্যবস্থার নির্দেশ মমতার
মানুষের উন্নয়নে মমতা, প্রচারেই বাজিমাতের পরিকল্পনা

মানুষের উন্নয়নে মমতা, প্রচারেই বাজিমাতের পরিকল্পনা

তৃণমূলে যখন গোষ্ঠীকোন্দল তীব্র আকার নিয়েছে, তখন থিঙ্কট্যাঙ্ক তুলে ধরতে চাইছে উন্নয়নকে। বিগত ১০ বছরে তৃণমূল সরকার মানুষের উন্নয়নে যে কাজ করেছে তার প্রচার চালিয়েই বাজিমাত করার পরিকল্পনা নিয়েছে নেতৃত্ব। সেইসঙ্গে তৃণমূল থিঙ্কট্যাঙ্ক মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে তুলে ধরতে চাইছে। তৃণমূল মনে করছে, মমতা-ম্যাজিকেই কিস্তিমাত করতে পারে তারা।

শুভেন্দু বেঁকে বসে আছেন, তোয়াক্কা করছেন না মমতা

শুভেন্দু বেঁকে বসে আছেন, তোয়াক্কা করছেন না মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি জেলা সফরে বেরোচ্ছেন। আগামী ৭ ডিসেম্বর থেকে তিনি জেলায় জেলায় সভা করবেন। আর এই সভা-সমাবেশের শুরু হতে চলেছে শুভেন্দু-গড় মেদিনীপুর থেকে। শুভেন্দু বেঁকে বসে আছেন এখনও। স্পষ্ট নয় তিনি কী করবেন, কোন দলে যাবেন! তবু ওসব তোয়াক্কা না করেই মমতা শক্তি মাপতে নামছেন মেদিনীপুরে।

মমতাকে সামনে রেখে একুশের যাত্রা শুরু তৃণমূলের

মমতাকে সামনে রেখে একুশের যাত্রা শুরু তৃণমূলের

শুভেন্দু অধিকারীর সঙ্গে আলোচনায় বসেও শেষরক্ষা হয়নি। এমনকী অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের উপস্থিতিতে বৈঠক করেও শুভেন্দুর মান ভাঙাতে পারেনি তৃণমূল। তাই শুভেন্দু-বিয়োগ একপ্রকার নিশ্চিত ধরে নিয়েই তৃণমূল ঘূঁটি সাজাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে তৃণমূল যাত্রা শুরু করতে চলেছেন।

তৃণমূলের দুটি অস্ত্র এক মমতা, দুই বাংলার মানুষ

তৃণমূলের দুটি অস্ত্র এক মমতা, দুই বাংলার মানুষ

তৃণমূলের দুটি অস্ত্র এক মমতা বন্দ্যোপাধ্যায়, দুই বাংলার মানুষ। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে নিরাশ করবেন না, এটা তাদের বিশ্বাস। তাই মমতা বন্দ্যোপাধ্যায় এখন থেকেই জেলায় জেলায় যাওয়া শুরু করছেন। আর দনয়ারে দুয়ারে সরকারের পর তৃণমূল নেতৃত্ব যাবে বাড়ি বাড়ি। বাড়ি বাড়ি গিয়ে মমতার প্রকল্পের কথা প্রচার করে আসবে নেতৃত্ব। কারও আক্ষেপ থাকলে তাও ঘোচাবেন তারা।

মানুষ সঙ্গে থাকলে কাউকে চাই না, আছেন মমতা

মানুষ সঙ্গে থাকলে কাউকে চাই না, আছেন মমতা

তৃণমূলে শুধু শুভেন্দু একা বেঁকে বসে নেই। আরও অনেক বিধায়ক-মন্ত্রী এবার মুখ ঘুরিয়ে নিতে চাইছেন। সেই তালিকা ক্রমেই দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। শুভেন্দু-বিয়োগের পর লাইন পড়ে যেতে পারে ভাঙনের। তবু তৃণমূল আমল দিচ্ছে না। মমতাকে সামনে রেখে তারা উন্নয়ন-যাত্রা শুরু করে দিতে চাইছে। তৃণমূল মনে করছে, মানুষ সঙ্গে থাকলে কাউকে চাই না। আর মানুষকে সঙ্গে রাখার জন্য আছেন খোদ মমতা!

একুশের ভোটের আগে কৃষকদের পাশে পেলেন মমতা, বিজেপিকে নিয়ে কী বার্তা দিলেন কৃষকরা

English summary
Mamata Banerjee starts campaign in district tour despite of Subhendu Adhikari and other’s embarrassment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X