• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস দিনে সিপিএম, রাতে বিজেপি! মৌসমের ঠিক কাজ করেছে, বললেন মমতা

বাংলায় যারা কংগ্রেস করে তাঁরা বিজেপির সঙ্গে আঁতাত করে। দিনের বেলায় সিপিএম করে, রাতে বিজেপি করে। তাই মৌসম কংগ্রেস ছেড়ে এসে ঠিক করেছে। মালদহের নির্বাচনী জনসভা থেকে কংগ্রেসকে দ্ব্যর্থহীন ভাষায় বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মৌসম কংগ্রেস ছেড়ে এসেছে, বেশ করেছে। ও আসল কংগ্রেস বলেই একাজ করেছে। আমিও করেছিলাম।

কংগ্রেস বিজেপিকে হারাতে পারবে না

কংগ্রেস বিজেপিকে হারাতে পারবে না

মমতার কথায়, কংগ্রেস এ রাজ্যে বিজেপিকে হারাতে পারবে না। তাই কংগ্রেসে থেকে বিজেপির বিরুদ্ধে লড়াই করা যাবে না, একথা বুঝেছে মৌসম। তাই মৌসম তৃণমূলে চলে এসেছে। তৃণমূলে থেকেই আসল লড়াই করা সম্ভব। মানুষের কাজ করা সম্ভব। উন্নয়ন করতে গেলেও তৃণমূল ছাড়া বিকল্প পথ নেই। সেই পথের সন্ধানেই মৌসম তৃণমূলে এসেছে।

মালদহের মানুষই মৌসমের হয়ে জবাব দেবেন

মালদহের মানুষই মৌসমের হয়ে জবাব দেবেন

মমতা বন্দ্যোপাধ্যায় এদিনের সভা থেকে বলেন, কংগ্রেস মৌসমের বিরুদ্ধে অনেক কথা বলছে। তার জবাব এই ভোটেই দিতে হবে। মালদহের মানুষই মৌসমের হয়ে সেই জবাব দেবেন। সব জবাব ভোট বাক্সে দিয়ে বুঝিয়ে দিতে হবে মৌসম কোনও ভুল করেননি। মালদহের মানুষ তাঁর পাশে রয়েছেন।

বহরমপুর-জঙ্গিপুরে কংগ্রেস-আরএসএস আঁতাত

বহরমপুর-জঙ্গিপুরে কংগ্রেস-আরএসএস আঁতাত

তিনি এদিন ফের অভিযোগ করেন, বহরমপুর ও জঙ্গিপুরে কংগ্রেসের হয়ে কাজ করছে আরএসএস। কংগ্রেস ভোটে জিততে গোপনে আরএসএসের সঙ্গে হাত মিলিয়েছে বলে অভিযোগ মমতার। তার জবাব বাংলার মানুষ সুদে আসলে দেবেন। কংগ্রেসি গড়ে গিয়ে এই আরএসএস আঁতাতের প্রসঙ্গ টেনেই মাত দেওয়ার চেষ্টা চালাচ্ছেন মমতা।

দিল্লিতে নেতৃত্ব দেবে বাংলার তৃণমূল

দিল্লিতে নেতৃত্ব দেবে বাংলার তৃণমূল

মমতা বলেন, বাংলায় ৪২-এ ৪২ পাবে তৃণমূল। দিল্লিতে সরকার গড়বে সাহায্য করবে বাংলাই। এরপর উপস্থিত জনতার উদ্দেশ্যে মমতা প্রশ্ন ছুড়ে দেন, আপনারা কি চান না দিল্লিতে নেতৃত্ব দিক বাংলা। এবারই সেই সময় উপস্থিত। আপনারাই পারেন বাংলাকে নেতৃত্বের আসনে বসাতে। তৃণমূলকে জিতিয়ে বাংলাকে উচ্চাসনে তুলে ধরুন।

English summary
Mamata Banerjee stands for Mousam Benzir Nur for leaving Congress. She says Congress does CPm in day and BJP in Night.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X