• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটল মেঘ! ফুল-মিষ্টি সহযোগে নববর্ষের উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী, আপ্লুত রাজ্যপাল

রাজ্যপাল জগদীপ ধনখড় রাজ্যে আসার পর থেকেই বিতর্ক লেগেছিল। বছর শেষে সেই বিতর্কের আগুন একটু হলেও জুড়িয়েছিল রাজ্যপাল-শিক্ষামন্ত্রী সাক্ষতে। তারপরই এল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে নববর্ষের উপহার। মুখ্যমন্ত্রীর পাঠানো ফুল-মিষ্টি পেয়ে আপ্লুত রাজ্যপাল জগদীপ ধনখড়। মুহূর্তে বদলে গেল পুরো ছবিটা।

কাটল মেঘ! রাজ্যপালকে নববর্ষের উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী

বর্ষশেষের দিনটিও বিতর্ক দিয়ে শুরু হয়েছিল। তারপর বিকেলে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় রাজভবনে এসে বৈঠক সকরে রাজ্যপালের সঙ্গে। তারপরই বদল ঘটতে শুরু করে পরিস্থিতির। কিছুক্ষণ পরেই আসে মুখ্যমন্ত্রীর পাঠানো ফুল ও মিষ্টি।

তার আগেই রাজ্যপাল টুইট করেছেন। দুজনের ছবি দিয়ে তিনি লিখেছেন, শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে খুব আন্তরিক আলোচনা হয়েছে। মাননীয় মুখ্যমন্ত্রী ও তাঁর মন্ত্রিসভার সকল সদস্যকে তিনি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

যাদবপুরের সমাবর্তনে যোগ দিতে গিয়ে ছাত্র-বিক্ষোভে জেরে গেটেই আকে পড়েন রাজ্যপাল। সেখান থেকেই মুখ্যমন্ত্রীকে টুইট করে ওই ঘটনায় বিহিত চান রাজ্যপাল। রাজ্যের শিক্ষাব্যবস্থা নিয়ে তিনি আলোচনাও চান। এরপর মুখ্যমন্ত্রী বিষয়টি নিয়ে জানান, শিক্ষামন্ত্রীর শীঘ্রই তাঁর সঙ্গে আলোচনায় বসবেন।

ছোটো ঠাকুর গদাধরের প্রিয় মিষ্টির দোকান আজও খ্যাতির শীর্ষে

সেইমতো শিক্ষামন্ত্রী রাজভবনে গিয়ে রাজ্যপাল সকালে বৈঠক করেন। অবশেষে বরফ গলে। মুখ্যমন্ত্রীর তরফে ফুল-মিষ্টি আসতে তাই রাজ্যপাল সাদরে গ্রহণ করেন। শুভেচ্ছা বার্তা পাঠান তিনিও।

English summary
CM Mamata Banerjee sends flowers and sweet to Governor Jagdeep Dhankhar in New Year.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X