• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আপ লোগোকে সাথ হুঁ', হরিয়ানায় পৌঁছেই কৃষকদের মমতার বার্তা শোনালেন ডেরেক ও'ব্রায়েন

দলনেত্রীর নির্দেশ পাওয়া মাত্রা হরিয়ানায় পৌঁছে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও'ব্রায়েন। হরিয়ানায় বিক্ষোভ রত কৃষকদের সঙ্গে কথা বলে সেখানে দলনেত্রীর বার্তা শুনিয়েছেন তিনি। ফোনে দলনেত্রীর সঙ্গে কৃশকদের কথা বলিয়েছেন ডেরেক। মমতা বন্দ্যোপাধ্যায় কৃষকদের বার্তা দিয়েছেন, তিনি তাঁদের আন্দোলনের পাশে আছেন মোদী সরকারের কৃষক বিরোধী আইনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

হরিয়ানায় ডেরেক

হরিয়ানায় ডেরেক

হরিয়ানায় বিক্ষোভরত কৃষকদের পাশে পৌঁছে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হরিয়ানার একাধিক জায়গায় রাস্তায় অবস্থান বিক্ষোভ করছেন কৃষকরা। তাঁদের কাছে পৌঁছে গিয়েছিলেন ডেরেক ও ব্রায়েন। সেখানে কৃষকদের সঙ্গে কথা বলেন িতনি। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বলেন কৃষকরা। প্রায় চার বার কৃষকদের সঙ্গে কথা বলেছেন মমতা। এদিন ডেরেক দলনেত্রী বার্তা মোবাইল ফোনে শোনান কৃষকদের।

মমতার সঙ্গে কথা অকালি দলের

মমতার সঙ্গে কথা অকালি দলের

মোদী সরকারের কৃষি আইনের প্রতিবাদে আন্দোলনে সামিল হওয়ার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস। সেই আন্দোলনেকে তৃণমূল কংগ্রেস সমর্থন জানানোর পরেই দ্বিগুণ উৎসাহ পেয়েছেন কৃষকরা। আন্দোলনের শক্তি বৃদ্ধি করতে আগামিকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলবেন শিরোমণি অকালি দলেন নেতারা। এমনকী শিবসেনা ও বিজেডি, এনসিপির সঙ্গেও কথা বলবেন তাঁরা। কৃষক বিক্ষোভের প্রেক্ষাপটে নতুন অবিজেপি জোট মাথা চারা দিতে শুরু করেছে।

সিঙ্গুর আন্দোলন স্মরণ করালেন মমতা

সিঙ্গুর আন্দোলন স্মরণ করালেন মমতা

আজ যে আন্দোলন শুরু করেছেন কৃষকরা তার অনেক আগেই প্রায় ১৫ বছর আগে সিঙ্গুর আন্দোলন শুরু করেছিলেন মমতা। টানা ২৫ দিন অনশন করেছিলেন তিনি। আজ সেই দিন। ১৫ বছর আগে সিঙ্গুরের কৃষক আন্দোলনের সেই ইতিহাস স্মরণ করে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। সিঙ্গুরের জমি আন্দোলনও দেশের রাজনীতিতে বড় আকার নিয়েছিল।

বিজেপিকে বিঁধতে নয়া কৌশল

বিজেপিকে বিঁধতে নয়া কৌশল

পুরনো অস্ত্রেই বিজেপিকে বিঁধতে চলেছেন মমতা। কৃষক আন্দোলনকে হাতিয়ার করেই একুশের ভোটের আগে বিজেপি বিরোধী আন্দোলনে শান দিতে চলেছেন তিনি। তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে শাসক দলে। ইতিমধ্যেই মমতা দলের নেতা কর্মীদের কৃষক আন্দোলন জোরদার করার জন্য পথে নামার বার্তা দিয়েছেন। রাজ্যের একাধিক জায়গায় বাম কংগ্রেস ইতিমধ্যেই কৃষক আন্দোলনে সামিল হয়ে বিক্ষোভ দেখােত শুরু করেছে। একাধিক জায়গায় পথ অবরোধ হয়েছে।

কলকাতাঃ তৈরী বিজেপির ভোট ম্যানেজমেন্ট টিম, বাইরের রাজ্যের কেউ নেই টিমে

শুভেন্দুকে নিয়ে বিজেপির এক চালই বাজিমাত করতে পারে! ঘুম উড়েছে তৃণমূলের

English summary
Mamata Banerjee send Derek O'Brien to Haryana to talk to agitationg farmers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X