• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ছাগলের প্রথম সন্তান! তৃতীয় সন্তান নয়, বিধানসভায় কেন এমন কথা মমতার

বাংলার প্রবাদ বাক্যকে এবার অন্যভাবে ব্যবহার করে আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস কেন্দ্রীয় সরকার বা সংবাদমাধ্যমের কাছে ছাগলের তৃতীয় সন্তান হতে পারে, কিন্ত সাধারণ মানুষে্র কাছে তৃণমূল কংগ্রেসের প্রথম সন্তান। এভাবেই তিনি বিরোধীদের কুৎসার জবাব দেন।

তৃণমূল ছাগলের প্রথম সন্তান! তৃতীয় সন্তান নয়, বিধানসভায় কেন এমন কথা মমতার

মঙ্গলবার রাজ্য বিধানসভা ডেঙ্গি বিতর্কে উত্তাল হয়ে ওঠে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে দাঁড়িয়ে বিরোধীদের আক্রমণের জবাব দেন। তিনি বলেন, সবই বিরোধীদের কুৎসা। অন্যান্য রাজ্যের দিকে তাকালেই বোঝা যাবে কী পরিস্থিতি। মমতা বলেন, শুধু বিরোধীরাই নন, অপপ্রচার চালাচ্ছে সংবাদমাধ্যমগুলিও।

মমতা বলেন, রাজ্য সরকার এত উন্নয়নমূলক কাজ করছে, সেগুলি কারও চোখে পড়ছে না। আবার কেন্দ্রীয় সরকার জনবিরোধী কাজ করেই চলেছে। তা সত্ত্বেও কেন্দ্রীয় সরকারের কোনও সমালোচনা করা হচ্ছে না। উল্টে রাজ্য সরকারকে নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলি। আর বিজেপি সরকারের গুণগান করেই যাচ্ছে।

এদিন মুখ্যমন্ত্রী বিরোধীদের আক্রমণের মুখে ভিন রাজ্যের পরিসংখ্যান তুলে ধরেন। তিনি অন্য রাজ্যের সঙ্গে এ রাজ্যের পরিসংখ্যান তুলনা করে বলেন, অযথা কেন রাজ্যের সমালোচনা। মমতা বলেন, গুজরাতে ৪,৮৪১ ডেঙ্গি আক্রান্তের মধ্যে ১৫১ জন প্রাণ হারিয়েছেন, মহারাষ্ট্রে ২,২৭১ জনের মধ্যে ২৪০ জনের মৃত্যু হয়েছে, অসমেও ডেঙ্গি আক্রান্তের মধ্যে ৯৪ জন প্রাণ হারিয়েছেন। অথচ বাংলাকে নিয়েও সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে, কেন এই দ্বিচারিতা।

অর্থমন্ত্রীর অর্থবিষয়ক প্রজ্ঞা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপিরই সাংসদ, জিডিপি নিয়ে উদ্বেগ

English summary
Mamata Banerjee says TMC is first kids of goat, not third kids. She attacks BJP and others in assembly of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X