• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'উত্তরপ্রদেশ, অসমে দুর্গাপুজোর অনুমতি নেই.,একমাত্র বাংলায় পুজো করছি', মমতার বার্তায় কোন সুর

কলকাতায় কার্যত পুজোর ঢাকে কাঠি পড়ে গিয়েছে। এদিন নজরুল মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় 'জাগো বাংলা'র শারদীয়া ইস্যুটি প্রকাশ করার পাশপাাশি, এদিন চেতলা অগ্রনী ক্লাবে মা দুর্গার চক্ষুদানে হাজির ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শহরজুড়ে পুজোর উৎসব নিয়ে আসর জমলেও রাজ্যবাসীকে সতর্কবার্তা দেন মমতা। পাশপাশি চেনা মেজাজে গেরুয়া শিবিরকেও দুর্গাপুজো ইস্যুতে তোপ দাগতে ছাড়েননি তিনি।

বিজেপি শাসিত রাজ্যকে নিশানা!

বিজেপি শাসিত রাজ্যকে নিশানা!

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'উত্তরপ্রদেশে একটা পুজোতেও অনুমতি দেয়নি.. অসমেও পুজোয় অনুমতি দেয়নি..আমরা একমাত্র বাংলায় পুজো করছি '। বিজেপি শাসিত, দুটি রাজ্যকে তোপ দেগে এভাবেই এদিন করোনার আবহে পুজোর আয়োজন ঘিরে সুর চড়ান মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে তিনি জানান, দিল্লিতেও পুজোর অনুমতি দেওয়া হয়নি। একটিমাত্র পুজো সেখানে হবে তা হল চিত্তরঞ্জন পার্ক। 'আর কালীবাড়ির পুজো প্রত্যেক দিন হয়, সেটা আলাদা' বলে বক্তব্য রাখেন মমতা।

উৎসব নিয়ে মমতার বার্তা

উৎসব নিয়ে মমতার বার্তা

'আমি রমজানের সময় দেখেছি, ইদের সময় দেখেছি, বাড়িতে বাড়িতে উৎসব করেছে.. খুব কোঅপরেশন করেছে আমাদের, আমি এবারেও তাই বলব,উৎসব করুন কিন্তু খুব ডিসিপ্লিন্ড ভাবে..।' এদিন নজরুল মঞ্চে এই বার্তা দেন মমতা।

মিডিয়াকে বার্তা মমতার

মিডিয়াকে বার্তা মমতার

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, মিডিয়াকে দুর্গাপুজোর আবহে কিছু দায়িত্ব নিতে হবে। তিনি অনুরোধ জানান, টিভি চ্যানেলগুলো যেন কোনও মতেই যেখানে ভিড় হবে , সেখানের ছবি না সম্প্রচার করে।মুখ্যমন্ত্রীর আর্জি, এবার যেন মিডিয়ায় এটা দেখানো হয়, যে কোভিড প্রোটোকল মেনে কোন কোন ক্লাব চলছে, তার ছবি।

 বিজয়া দশমী নিয়ে মমতার বার্তা

বিজয়া দশমী নিয়ে মমতার বার্তা

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, আগের মতো করে বিজয়া দশমী এবার পালন করা যাবে না । এবারে বিজয়া দশমীতে নিজের বাড়িতে পালনীয় নিয়মেই আটকে থাকতে হবে সকলকে। পায়ে হাত দিয়ে প্রণাম সংক্রান্ত বিষয়ে তিনি সকলকে সতর্কতা অবলম্বন করতে বলেন।

'কেউ স্বীকার করুক , না করুক, বাতাসে করোনা ঘুরছে'

'কেউ স্বীকার করুক , না করুক, বাতাসে করোনা ঘুরছে'

এদিন করোনা আবহে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ট্রান্সমিশন হচ্ছে। সংক্রমণ হাওয়া থেকে ছড়িয়ে যাচ্ছে। তিনি বলেন, 'কেউ স্বীকার করুক বা না করুক, বাতাসে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস।' মন্ত্রিসভার বৈঠকের পর এদিন খোদ মুখ্যমন্ত্রী একথা জানিয়েছেন। রাজ্যবাসীকে তিনি সতর্ক করে বলেন, রাজ্য়ে করোনার কমিউিনিটি ট্রান্স মিশন শুরু হয়েছে।

 চেতলায় মমতা

চেতলায় মমতা

এদিন নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে মমতা বন্দ্যোপাধ্যায় চেতলা অগ্রনী ক্লাবে মায়ের চক্ষুদান সমারোহে উপস্থিত ছিলেন। স্বাস্থ্য়বিধি অনুযায়ী এদিন তিনি স্যানিটাইজার হাতে নিয়ে , তারপর স্টেজে ওঠেন।

Puja Special : কলকাতাঃ চেতলা অগ্রণীতে দেবী দুর্গার চোখ আঁকলেন মুখ্যমন্ত্রী, এবার থিম দু:সময়

পশ্চিমবঙ্গে করোনার কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে! দুর্গাপুজোর আগে খোদ মমতা দিলেন সতর্কবার্তা

English summary
Mamata Banerjee says Corona spread into Air, Compares West Bengal's Durga Puja with UP, Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X