• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীকে হটাতে পারবে না কংগ্রেস! দিল্লি জয়ের অঙ্ক বুঝিয়ে ভোট চাইছেন মমতা

কংগ্রেস পারবে না, মোদীকে হটাতে দরকার তৃণমূল কংগ্রেসকেই। ফের একবার দিল্লিতে ইউনাইটেড ফ্রন্টের পক্ষে সওয়াল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে বাম-কংগ্রেসকে বিজেপির সহযোগী বলে ব্যাখ্যা করে সমর্থকদের ভোট চাইলেন। আবেদন করলেন বাম-কংগ্রেসকে ভোট দিয়ে ভোটটা নষ্ট করবেন না। আর এই ব্যাখ্যায়, রামের দু-পাশ বসালেন বাম ও শ্যামকে।

মোদীকে দিল্লি থেকে হটাতে পারবে না কংগ্রেস, স্ট্রেটকাট মমতা

এ রাজ্যে কংগ্রেস ও বামেরা বিজেপির হাত শক্ত করছে বলে অভিযোগ করে মমতা বলেন, আমি চাই না বিজেপি বিরোধী ভোট ভাগ হয়ে যাক। তাই বাম-কংগ্রেস সমর্থকরা ভোটটা তৃণমূলকেই দিন। বাম সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, সিপিএমকে ভোটটা দিয়ে কোনও লাভ হবে না। ওরা কেরলে দু-একটা ছাড়া কোথাও জিতবে না।

আর কংগ্রেস সমর্থকদের উদ্দেশ্যে বলেন, কংগ্রেস এ রাজ্যে সাইনবোর্ড হয়ে গিয়েছে। তারপর কংগ্রেস এখন গটআপ গেম খেলছে। তলে তলে বিজেপিকে সহায়তা করছে বলে অভিযোগ মমতার। এ রাজ্যে কিছু করতে পারবে না কংগ্রেস। কয়েকটা রাজ্যে জিতবে, কিন্তু তা ম্যাজিক ফিগারের ধারে-কাছে যাবে না। তাই এ রাজ্যে কংগ্রেসকে ভোট দিয়ে লাভ নেই।

এই মর্মেই তিনি বলেন, রামের দুপাশে এ রাজ্যে রয়েছে বাম আর শ্যাম। তারা সব জোট পাকিয়েছে। এদের অভিষন্ধি সিদ্ধ হতে দেবেন না। সমস্ত চক্রান্তের বিরূদ্ধে জবাব দিয়ে দার্জিলিং থেকে দিল্লি যাওয়ার রাস্তা করে দিন তৃণমূলকে। এই বাংলাই পারে বিজেপিকে দিল্লি ছাড়া করতে।

English summary
Mamata Banerjee says Congress could not defeat Narendra Modi. Only TMC can do in in this Lok Sabha Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X