• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনেক চেষ্টা করছেন, অত সস্তা নয়! করোনার থেকে বড় অতিমারী বিজেপি, বললেন মমতা

  • |

২০১৯-এর লোকসভা নির্বাচনে রাজ্যে ১৮ আসন দখলের পরেও বিজেপি (bjp) কি রাজ্যে অশুভ শক্তি? প্রশ্ন তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) । দলীয় মুখপত্র জাগো বাংলার শারদ সংখ্যার উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে তিনি বলেন, অশুভ শক্তির বিনাশ করতেই অসুরদলনী মা আসেন।

রাজ্যে 'বদলা'র নীতি ঘোষণা করে দিল বিজেপি! দেওয়া হল বাম শাসিত কেরলের উদাহরণ

অত সস্তা নয়

অত সস্তা নয়

সোমবার সন্ধেয় মুখ্যমন্ত্রী বিজেপির উদ্দেশে বলেন, অনেক চেষ্টা করছেন। মনে রাখবেন অত সস্তা নয়। প্রসঙ্গত বিজেপি ২০১৯-এর লোকসভা নির্বাচনে ১৮ আসন দখল করে ইতিমধ্যেই কার্যকরী বিরোধীর আসনে। ৮ অক্টোবরের নবান্ন অভিযানেও শক্তি প্রদর্শন করেছে বিজেপি। তবে এই বিষয়গুলিকে তিনি যে পাত্তা দিচ্ছেন না, তা কার্যত পরিষ্কার করে দেন।

করোনায় সবাই মরে গেলেও বিজেপির কিছু যায় আসে না

করোনায় সবাই মরে গেলেও বিজেপির কিছু যায় আসে না

নজরুল মঞ্চে হওয়া অনুষ্ঠানে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সবাই করোনায় মরে গেলেও বিজেপির কিছু যায় আসে না। ক্ষমতা দখল করাই তাদের লক্ষ্য। তার জন্যই তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, সেই লক্ষ্যেই রাজ্যের মানুষকে অতিমারীর মুখে ঠেলে দিচ্ছে বিজেপি।

করোনার থেকে বড় অতিমারী বিজেপি

করোনার থেকে বড় অতিমারী বিজেপি

মুখ্যমন্ত্রী বলেন, করোনার থেকে বড় অতিমারী বিজেপি। করোনার সঙ্গে লড়াই প্রসঙ্গে তিনি বলেন, করোনার সঙ্গে লড়াই করার পাশাপাশি লড়াই করতে হচ্ছে ডেঙ্গি, ম্যালেরিয়ার সঙ্গে। তিনি বিজেপিকে ভয়াবহ বলে উল্লেখ করেন। বলেন এত বড় অতিমারী তিনি দেখেননি।

বিজেপিকে কটাক্ষ

বিজেপিকে কটাক্ষ

বিজেপি নেতার প্রাইভেট সিকিউরিটি গার্ড বলবিন্দর সিংকে গ্রেফতারের পাশাপাশি তার পাগড়ি খুলে নেওয়ার বিতর্কও চলছে। বিজেপির অভিযোগ, ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। বিষয় উল্লেখ না করলেও মুখ্যমন্ত্রী বলেন, কিছু লোক আজেবাজে অসংলগ্ন কথা বলছেন। বাংলার সভ্যতা, সংস্কৃতি সম্পর্কে তারা জানেন না। বিজেপির তা বোঝার ক্ষমতা নেই বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।

পুজো দেখুন মাস্ক পরে

পুজো দেখুন মাস্ক পরে

সাধারণ মানুষের প্রতি করোনার স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন, পুজো দেখুন মাস্ক পরে।

English summary
Mamata Banerjee says BJP is bigger than Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X