• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাপ ব্যান যথেষ্ট নয়, চিনের বিরুদ্ধে আরও আগ্রাসী পদক্ষেপ চান মমতা

Google Oneindia Bengali News

শুধুমাত্র ৫৯ টি চিনা অ্যাপ নিষিদ্ধ করা যথেষ্ট হয়নি, কেন্দ্রের উচিত ছিল চিনের বিরুদ্ধে আরও আগ্রাসী পদক্ষেপ করা। এমনই মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নবান্নে সাংবাদিক বৈঠক করে তিনি বলেন শুধু মাত্র চিনা অ্যাপ নিষিদ্ধ করে কিছু হবে না।

চিনা অ্যাপ নিষিদ্ধ

চিনা অ্যাপ নিষিদ্ধ

লাদাখ নিয়ে অশান্তির জেরে চিনকে ভাতে মারতে মরিয়া ভারত। তথ্য পাচারের অভিযোগে ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করেছে মোদী সরকার। তারমধ্যে টিকটক, ইউচ্যাটের মতো জনপ্রিয় অ্যাপও রয়েছে। এমনকী চিনা ই-কমার্স সাইটেও কোপ পড়েছে যার জেরে।

সন্তুষ্ট নন মমতা

সন্তুষ্ট নন মমতা

মোদী সরকােরর চিনা অ্যাপ নিষিদ্দ করার সিদ্ধান্তে খুশি নন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নবান্নে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, শুধু মাত্র চিনা অ্যাপ নিষিদ্ধ করে কিছু হবে না, প্রধানমন্ত্রীর উচিত ছিল আরও আগ্রাসী পদক্ষেপ করা। নইলে দেশবাসীর ভরসা থাকবে না মোদী সরকারের উপর। সরকারের চিন বিরোধী কাজে পশ্চিমবঙ্গ সরকার পাশে আছে বলে জানিয়েছেন তিনি।

মোদীকে আক্রমণ অভিষেকের

মোদীকে আক্রমণ অভিষেকের

এদিকে তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় চিনা অ্যাপ নিষিদ্ধ করা নিয়ে মোদী সরকারের সিদ্ধান্তকে দ্বিচারিতা বলে অভিযোগ করেছেন। পিএম কেয়ার্স ফান্ডে চিনা সংস্থা টাকা ঢেলেছে বলেএ অভিযোগ করেছেন তিনি। আরেক তৃণমূল সাংসদ সৌগত রায়ও মোদী সরকারের এই সিদ্ধান্তের সমালোচনায় সরব হয়েছেন।

দলের অবস্থান স্পষ্ট করলেন মমতা

দলের অবস্থান স্পষ্ট করলেন মমতা

এদিকে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, পার্টি দেশের বৈদেশিক সম্পর্ক নিয়ে কোনও রকম মাথা ঘামাবে না। এক্ষেত্রে সরকার যে সিদ্ধান্ত নিচ্ছে দল তাকে সম্পূর্ণরূপে সমর্থন জানাবে বলে জানিয়েছেন মমতা। লাদাখ নিয়ে সর্বদল বৈঠকেও চিন ইস্যুতে মোদী সরকারের পাশে থাকার বার্তা দিয়েছিলেন তিনি।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

তৃণমূলের থেকে সিপিএম ভালো! ভার্চুয়াল সমাবেশে জানাল বিজেপি, শুরু জোর তরজাতৃণমূলের থেকে সিপিএম ভালো! ভার্চুয়াল সমাবেশে জানাল বিজেপি, শুরু জোর তরজা

English summary
Mamata Banerjee says App ban is not enough more agressive step to be needed aginst China
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X