• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলো বন্ধ রেখে মোমবাতি জ্বালানোর উদ্যোগ, মোদী সম্পর্কে মমতা জানালেন গুরুত্বপূর্ণ মতামত

  • |

করোনা ভাইরাসের মোকাবিলায় সারা দেশে লকডাউনের জেরে এক এক দিনে ক্ষতি হচ্ছে হাজার হাজার কোটি টাকার। সেই ক্ষতিগ্রস্ত রাজ্যগুলির তালিকায় রয়েছে পশ্চিমবঙ্গও। মুখ্যমন্ত্রী বিষয়টি উল্লেখ করে নবান্নে জানিয়েছেন, রাজ্য সরকারের অসুবিধা সত্ত্বেও কর্মীদের বেতন সঠিক সময়েই দিয়ে দিচ্ছে।

হাজার হাজার কোটির ক্ষতি

হাজার হাজার কোটির ক্ষতি

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, বিশেষ পেনশন খাতে রাজ্য সরকার ইতিমধ্যেই বেশ কয়েকলক্ষ টাকা খরচ করে ফেলেছে। তিনি প্রশ্ন করেন, লকডাউনে রাজ্যের ক্ষতির পরিমাণ কি আন্দাজ করতে পারেন। নিজেই উত্তর দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, কয়েক হাজার কোটির। রাজ্যের কোনও আয় নেই। কিন্তু খরচ হয়ে যাচ্ছে।

মাসের প্রথম দিনেই কর্মীদের মাইনে

মাসের প্রথম দিনেই কর্মীদের মাইনে

মুখ্যমন্ত্রী বলেছেন রাজ্যের কর্মীরা মাসের প্রথম দিনেই মাইনে পান। এছাড়া তাঁরা খাবেন কী, প্রশ্ন তুলে নিজেই উত্তর দিয়েছেন মুখ্যমন্ত্রী। দেশে বেশ কয়েকটি রাজ্যের পরিস্থিতি খারাপ এবং তারা সরকারি কর্মীদের বেতন কেটে রাখছে, তারও উল্লেখ করেছেন মুখ্যমন্ত্রী।

রবিবার মোমবাতির আলো জ্বালাতে প্রধানমন্ত্রীর আবেদন

রবিবার মোমবাতির আলো জ্বালাতে প্রধানমন্ত্রীর আবেদন

শুক্রবার সকালে জাতির উদ্দেশে ভিডিও বার্তা দেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি রবিবার রাত নটায় নয় মিনিটের জন্য আলো নিভিয়ে মোমবাতি, কিংবা মোবাইলের আলো জ্বালানোর আহ্বান জানিয়েছেন।

প্রধানমন্ত্রীকে নিয়ে মুখ্যমন্ত্রী প্রতিক্রিয়া

প্রধানমন্ত্রীকে নিয়ে মুখ্যমন্ত্রী প্রতিক্রিয়া

এসম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রীর বার্তায় যাঁদের বিশ্বাস আছে, তাঁরা সেই নির্দেশ অনুসরণ করবেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজের মতো করে বলবেন, আর তিনি(মমতা) তার মতো করে। তিনি এব্যাপারে কখনই অন্যের কথায় মন্তব্য করতে পারবেন না বলে জানিয়েছেন।

English summary
Mamata Banerjee's reaction on Narendra Modi's advice to lit candle stick on Sunday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X