• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ মুহূর্তে হঠাৎ বাতিল অনুষ্ঠান, অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিতর্কসভা বক্তব্য রাখা হল না মমতার

প্রস্তুতি সব সারাই ছিল। কিন্তু হঠাৎ করে অনিবার্য কারণে বালিত হয়ে গেল অনুষ্ঠান। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিতর্কে অংশ নেওয়া হল না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই অনুষ্ঠানে বক্তব্য রাখার কথা ছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু কিছুক্ষণ আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয় বিতর্ক সভা স্থগিত রাখা হয়েছে কোনও এক কারণে।

শেষ মুহূর্তে হঠাৎ বাতিল অনুষ্ঠান, অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিতর্কসভা বক্তব্য রাখা হল না মমতার

সেই জুলাই মাসে হওয়ার কথা ছিল এই বিতর্ক সভার। কিন্তু করোনা মহামারীর কারণে সেটি পিছিয়ে যায়। জুলাই মাসের আগেই এই বিতর্কে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ পাঠানো হয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই আমন্ত্রণ প্রাপ্তি স্বীকার করে পাল্টা চিঠিও পাঠিয়েছিলেন মমতা। ২ ডিসেম্বর নির্ধারিত হয়েছিল বিতর্ক সভার। বিকেল ৫টায় ভার্চুয়ালভাবে বৈঠকে অংশ নিতেন তিনি। সব প্রস্তুতি সারা ছিল। অনলাইনে প্রায় ৬০০ প্রশ্ন জমা পড়েছিল অক্সফোর্ডের পড়ুয়াদের। তার মধ্যে কিছু বাছাই করা প্রশ্ন পাঠানো হয়েছিল মুখ্যমন্ত্রীকে।

এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর বক্তব্যের বিষয় ছিল বাংলার উন্নয়ন। ২০২১ সালের বিধানসভা ভোেটর আগে মমতার এই অনুষ্ঠানে বক্তব্য রাখা অত্যন্ত তাৎপর্যপূর্ণ ছিল বলে মনে করছে রাজনৈিতক মহল। কিন্ত বুধবার দুপুর ২টোর সময় জানানো হয় সভা স্থগিত রাখা হচ্ছে। পরবর্তী সভা কবে হবে তা পরে জানানো হবে।

কলকাতাঃ আর একসাথে কাজ করা যাবে না, শুভেন্দুর বার্তায় হতাশ তৃণমূল

ফের ছন্দোপতন, সৌগতকে শুভেন্দুর হোয়াটস অ্যাপ, মুখ খুললেন মুকুল রায়

English summary
Mamata Banerjee's Oxford debate cancel for some reasons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X