• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার নজরকাড়া 'গ্রাফিক্স' ফেসবুকে! করোনা রুখতে প্রাচীরের উপর ‘অতন্দ্রপ্রহরী’

ফেসবুক পেজে নজরকাড়া গ্রাফিক্সে উপস্থাপিত বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা মোকাবিলায় যখন তৎপরতার সঙ্গে দায়িত্ব সামলাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তখন মমতাকে অতন্দ্রপ্রহরী হিসেবে ফেসবুক পেজে তুলে ধরল তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোরের টিম আই-প্যাক। মমতার অভিনব অলংকরণ এখন ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

ঘুমের দেশে সবাই, একা জেগে মমতা

ঘুমের দেশে সবাই, একা জেগে মমতা

রবিবার বাংলার গর্ব মমতার ফেসবুক পেজে মমতার অভিনব অলংকরণ পোস্ট করা হয়। সেই অলংকরণে দেখানো হয়েছে, রাতের শহরে যখন সবাই ঘুমের দেশে, তখন একা জেগে রয়েছেন মমতা। এই ছবিই এবার প্রচারে ভাইরাল করে তুলতে বদ্ধপরিকর প্রশান্ত কিশোরের টিম।

পিকের টিমের নয়া অলংকরণ

পিকের টিমের নয়া অলংকরণ

প্রশান্ত কিশোরের টিমের এই নয়া অলংকরণ যেন বোঝাচ্ছে রাজ্যে যে করোনা নামক মারীভয়ের প্রাদুর্ভাব হয়েছে, তার মোকাবিলা করতে অকুতোভয় হয়ে দাঁড়িয়ে রয়েছেন মমতা। তিনি যেন বলছেন, আমার রাজ্যে প্রকোপ ফেলতে হলে, আগে তাঁর মোকাবিলা করতে হবে নভেল করোনা ভাইরাসকে।

প্রাচীরের উপর বুক চিতিয়ে দাঁড়িয়ে মমতা

প্রাচীরের উপর বুক চিতিয়ে দাঁড়িয়ে মমতা

আই প্যাক যে অভিনব অলংকরণ তৈরি করেছে, সেখানে দেখা যাচ্ছে এক নগরী প্রাচীর দিয়ে ঘেরা। সেই প্রাচীরের গেটে বুক চিতিয়ে দাঁড়িয়ে রয়েছে বাংলার গর্ব মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অদূরেই করোনার মেঘের ভ্রুকুটি। অলংকরণে দেখানো হয়েছে, নগরী যেখন ঘুমিয়ে রয়েছে, মমতা একা প্রহরী হয়ে করোনার পথ রুখে দাঁড়িয়ে আছেন।

‘বাংলার গর্ব মমতা’র ফেসবুক পেজে

‘বাংলার গর্ব মমতা’র ফেসবুক পেজে

প্রশান্ত কিশোরের টিম যে এই করোনার আবহেও বসে নেই, তা ফের বোঝা গেল এদিন। ‘বাংলার গর্ব মমতা'র ফেসবুক পেজে দেখা গেল মমতাকে এক অন্য আঙ্গিকে। নির্ভীক ভঙ্গিতে দাঁড়িয়ে মমতা। সেই ছবি তথা অলংকরণ প্রকাশ করে প্রচার চালাতে শুরু করেছে প্রশান্ত কিশোরের টিম আই প্যাক।

করোনা সতর্কতা মানছে না অনেকে, সেনা নামানোর আর্জি রাহুল সিনহার
নজরকাড়া গ্রাফিক্সে রবি ঠাকুরের গানও

নজরকাড়া গ্রাফিক্সে রবি ঠাকুরের গানও

রবিবার রাতে নজরকাড়া গ্রাফিক্স পোস্ট করা হল পিকের টিম আই প্যাকের পক্ষ থেকে। ময়দানে নেমে রাজনৈতিক প্রচার আপাতত স্থগিত, এখন ফেসবুক ও সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করা হল। প্রতীকী অলংকরণে রবীন্দ্রনাথের গানের লাইন ‘বিপদে আমি না যেন করি ভয়...' তুলে ধরে রাজ্যের মানুষের কাছে উপস্থাপিত করার পরিকল্পনা নিয়েছেন প্রশান্ত কিশোর।

English summary
Mamata Banerjee’s new poster is exceptional on facebook page of ‘Banglar Garbo Mamta’. PK takes this campaign plan in social media in coronavirus panic in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X