• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাহস থাকলে সরকার ফেলুন, খোলা চ্যালেঞ্জ মমতার! প্রতিবাদ চলবে রাস্তা থেকে, বললেন তৃণমূল নেত্রী

সাহস থাকলে রাজ্যের সরকার ফেলুন। জোড়াসাঁকো থেকে এই ভাষাতেই চ্যালেঞ্জ জানালেন, রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ময়দানে আম্বেদকর মূর্তির পাদদেশ থেকে নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধী মিছিল যায় জোড়াসাঁকোতে। সেখানেই ভাষণ দিতে উঠে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, যতদিন কালা কানুন প্রত্যাহার না করা হচ্ছে, ততদিন রাস্তা থেকেই প্রতিবাদ চলবে।

লাগবে না কেন্দ্রীয় বাহিনী

লাগবে না কেন্দ্রীয় বাহিনী

গণ্ডগোলে তাঁর কাছে কেন্দ্রের তরফে জানতে চাওয়া হয়েছিল কেন্দ্রীয় বাহিনী লাগবে কিনা। মুখ্যমন্ত্রী স্পষ্ট জানিয়েছেন বিএসএফ, সিআরপি কিংবা সিআইএসএফ, কোনও কেন্দ্রীয় বাহিনীই তাঁর দরকার নেই। রাজ্যের পরিস্থিতি সামলাতে পুলিশই যথেষ্ট বলে মন্তব্য করেছেন তিনি।

 মমতার আহ্বান

মমতার আহ্বান

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জেলায় জেলায় নাগরিকত্ব সংশোধনী আইন বিরোধীদের কাছে আবেদন করেন শান্তিপূর্ণ উপায়ে আন্দোলন করুন। ট্রেন জ্বালাবেন না, রাস্তা অবরোধ করবেন না। বিভেদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের আহ্বান জানিয়েছেন তিনি।

কেন্দ্র ট্রেন বন্ধ করে রেখেছ

কেন্দ্র ট্রেন বন্ধ করে রেখেছ

পথ সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ কেন্দ্র ট্রেন বন্ধ করে রেখেছে। যার জেরে অসুবিধায় পড়েছেন উত্তরপূর্বের মানুষরা।

সরকার ফেলার চ্যালেঞ্জ মমতার

সরকার ফেলার চ্যালেঞ্জ মমতার

রাজ্যের বিভিন্ন জায়গায় গণ্ডগোলের প্রেক্ষিতে বিজেপি নেতাদের মুখে ৩৫৫ ধারা কিংবা ৩৫৬ ধারা প্রয়োগের দাবির কথা শোনা যাচ্ছে। সেই দাবি সম্পর্কে যথেষ্টই ওয়াকিবহাল মুখ্যমন্ত্রী। এদিন তিনি বলেন, সাহস থাকলে সরকার ফেলুন। চ্যালেঞ্জ জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

মেয়র ফিরহাদ হাকিমের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের মামলামেয়র ফিরহাদ হাকিমের বিরুদ্ধে হাইকোর্টে দায়ের মামলা

English summary
Mamata Banerjee's challenge to bring down her Govt from rally against Citizenship Act. She said protest will be from road.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X