• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য পুলিশে ব্যাপক রদবদল, ক্ষমতায় ফিরেই মমতা রদবদল করলেন প্রশাসনিক পদেও

Google Oneindia Bengali News

একুশের বিধানসভা পর্ব মিটতেই রাজ্যের পুলিশ ও প্রশাসনিক পদে রদবদল করা শুরু হয়ে গিয়েছে। প্রতিদিনই সেই রদবদল পর্ব দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। বুধবার বীরভূমের জেলাশাসক ও এসডিপিওকে বদল করা হয়েছে। রাজ্যপুলিশের আরও একাধিক পদে বদল করা হয়েছে। বুধবার নবান্নের তরফে নির্দেশিকা দিয়ে জানানো হয়েছে এই কথা।

রাজ্য পুলিশে ব্যাপক রদবদল, ক্ষমতায় ফিরেই মমতা রদবদল করলেন

নবান্নের নির্দেশিকায় জানানো হয়েছে, বীরভূমের জেলাশাসকের পদে ডিপি কারনামের জায়গায় আসছেন বিধানচন্দ্র রায়। তিনি খাদ্য দফতরের যুগ্মসচিব পদে ছিলেন। ডিপি কারনামকে করা হয়েছে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের ডিরেক্টর। বিশ্ববাংলা কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্বও দেওয়া হয়েছে তাঁকে। নিখিল নির্মলকে করা হয়েছে বস্ত্রমন্ত্রকের ডিরেক্টর।

হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার অভিষেক তিওয়ারিকে করা হয়েছে স্বাস্থ্যমন্ত্রকের যুগ্মসচিব। ধবল জৈন হয়েছেন হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার। নদিয়ার জেলাশাসক পার্থ ঘোষকে সরিয়ে পশ্চিমবঙ্গ অ্যাগ্রো মার্কেটিং কর্পোরেশন লিমিটিডের ম্যানেজিং ডিরেক্টর পদে আনা হয়েছে। এই পদে ছিলেন দবল জৈন।

রাজ্য পুলিশের বড়সড় রদবদল করা হয়েছে। উত্তরবঙ্গের আইজি পদে থাকা বিশাল গর্গকে কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার পদে বসানো হয়েছে। দেবেন্দ্র প্রকাশ সিংকে করা হয়েছে উত্তরবঙ্গের আইজিপি। প্রদীপ কুমার যাদবকে আনা হয়েছে এসপি-এসটিএফ পদে। শিলিগুড়ির যুগ্ম পুলিশ কমিশনার সব্যসাচী রমন মিশ্রকে ডিআইজি-সিআইএফ করা হয়েছে।

ব্যারাকপুর পুলিশ কমিশনার নর্থ জোনের ডিসি হয়েছেন শ্রীহরি পাণ্ডে। অঞ্চলি সিংকে পাঠানো হয়েছে এসএপি সেকেন্ড ব্যাটেলিয়নে। বীরভূমের এসডিপিও শ্রীমন্তকুমার বন্দ্যোপাধ্যায়কে দুর্গাপুর-আসানসোলের এসিপি হয়েছেন।

English summary
Mamata Banerjee reshuffles in police and administrative post after come back in power.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X