• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনসভায় শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন মমতা! জেনে নিন বিস্তারিত

সাংসদ তাপস পালের জন্য ক্ষমা চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পানিঘাটার সভা থেকে তিনি বলেন, তাপস অসুস্থ, তাই সে দুমাস কাজে আসতে পারেনি। প্রসঙ্গত কৃষ্ণনগরের বিদায়ী সাংসদ তাপস পাল। এবার তৃণমূলের তরফে তাঁকে টিকিট দেওয়া হয়নি। টিকিট পেয়েছেন তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র।

২০১৪-তে নদিয়ার চৌমাহায় হুমকি

২০১৪-তে নদিয়ার চৌমাহায় হুমকি

২০১৪-র জুনে তাপস পাল নদিয়ার চৌমাহায় হুমকি দিয়ে তাপস পাল বলেছিলেন, যদি মা, বোন, বাচ্চা, কারও গায়ে হাত পড়ে তাহলে ছেড়ে কথা বলবেন না।

ঘরে ছেলে ঢুকিয়ে রেপ করিয়ে দেবেন। বাড়ি ঘর জ্বালিয়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন তিনি।

রোজভ্যালি কাণ্ডে জেলে

রোজভ্যালি কাণ্ডে জেলে

রোজভ্যালি থেকে আর্থিক সুবিধা নেওয়ার অভিযোগে ২০১৬-র ৩০ ডিসেম্বর তাঁকে গ্রেফতার করে সিবিআই। ১৩ মাস পর মুক্তি পান তাপস পাল। তাপস পালকে রাখা হয়েছিল ভুবনেশ্বরে।

তাপস পালের হয়ে ক্ষমা প্রার্থনা

তাপস পালের হয়ে ক্ষমা প্রার্থনা

পানিঘাটার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাপস পালের হয়ে ক্ষমা চান। ভোটের আগে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রীর এই ভূমিকা যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

তবে মুখ্যমন্ত্রীর মুখ থেকে শোনা যায়নি তাপস পালের গ্রেফতারি প্রসঙ্গ। তাপস পাল গ্রেফতার হওয়ার পর থেকে দলের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ দেখা যায়নি। আর এবারের প্রার্থীও করা হয়নি তাঁকে। বদলে প্রার্থী করা হয় করিমপুরের

তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্রকে।

English summary
Mamata Banerjee pray apology for Tapas Pal from her Panighata meeting. Panighata is under Krishnagar Constituency. Out going MP from Krishnagar is Tapas Pal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X